৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

বরিশালগামী লঞ্চে বোরকা পড়ে ছিনতাই, আটক ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ডেক্স নিউজ—

সদরঘাট থেকে বরিশালগামী লঞ্চে নারীদের বোরকা পড়ে কৌশলে ছিনতাই করার সময় তিনজনকে আটক করেছে নৌপুলিশ।শুক্রবার (৫ এপ্রিল) রাত ১১টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়।আটকরা হলেন- নারায়ণগঞ্জ সদরের জিমখানা এলাকার সাব্বির (২০), আরাফাত (২২) ও রুবেল (৩৪)।

পাগলা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন জানান, একটি চক্র বোরকা পড়ে লঞ্চে ও লঞ্চঘাটে লোকসমাগমে কৌশলে লোকজনদের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। কেউ প্রতিবাদ করলে শ্লীলতাহানির অভিযোগ এনে গণধোলাইয়ের ভয় দেখানো হতো। এ চক্রটিকে ধরার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা চালাচ্ছি। রাতে ছিনতাই করে পালানোর সময় ধাওয়া করে তিনজনকে আটক করা হয়। তাদের মধ্যে সাব্বিরকে বোরকা পড়া অবস্থায় ধরা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা দুটি মোবাইল ও বেশকিছু টাকা জব্দ করা হয়েছে। যাদের কাছ থেকে ছিনতাই করা হয়েছে তারা এসে তাদের মোবাইল ও টাকা শনাক্ত করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ