৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে আবাসিক হোটেলে ছাত্র বলাৎকার ! লম্পট আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরী পোর্টরোড এলাকার একটি আবাসিক হোটেলে এক মাদ্রাসাছাত্র বলাৎকারের শিকার হয়েছে। ১৬ বছর বয়সি কিশোরকে শিকদার আবাসিক হোটেলে আটকে রিয়াজুল ইসলাম জসিম (৩২) নামের এক যুবক তাকে বলৎকার করে। গত ৮ আগস্ট রাতের এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশ। বলৎকারের শিকার কিশোর পিরোজপুরের নাজিরপুর উপজেলার চৌঠাই মহল মাদ্রাসার হাফিজি বিভাগের শিক্ষার্থী। এই ঘটনায় শিক্ষার্থীর চাচাতো ভাই বাদী হয়ে সোমবার (১০ আগস্ট) কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন। অবশ্য এর আগেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার কাঠালতলা গ্রামের যুবক জসিমকে গ্রেপ্তার করে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ আগস্ট সন্ধ্যায় ওই মাদ্রাসাছাত্র কিশোর বাবা-মা’কে না জানিয়ে লঞ্চযোগে ঢাকার সদর সদরঘাট পৌঁছে। একদিন পর ৭ আগস্ট সদরঘাটে রিয়াজের সাথে ওই মাদ্রাসা শিক্ষার্থীর পরিচয় ঘটে। এবং তাকে ভালো বেতনে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে রিয়াজ একদিন বাদে ৮ আগস্ট বরিশালে নিয়ে আসে। এবং লঞ্চযোগে বরিশালে এসে নগরীর পোর্টরোডের হোটেল সিকদারের একটি কক্ষ ভাড়া নেয়। সেখানে রাতভর রিয়াজ মাদ্রাসাছাত্রকে বলাৎকার করে এবং পরে হোটেলের কক্ষে রেখে বাইরে থেকে তালা দিয়ে ওই শিক্ষার্থীর বাড়িতে মুঠোফোনে খবর দেয় রিয়াজ।

পুলিশ জানায়, বাড়ি থেকে স্বজনেরা বরিশাল নগরীতে এসে ওই হোটেলে গিয়ে শিক্ষার্থীকে উদ্ধার এবং ওই হোটেল থেকেই রিয়াজকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সূত্র: দখিনের ক্রাইম

সর্বশেষ