৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশালে তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন গোযয়ন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সোমবার (০৩ অক্টোবর) রাত সাড়ে ১১ টায় নগরীর ধানগবেষনা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন মিডিয়া সেল।

গ্রেফতারকৃতরা হলো, নগরীর ধানগবেষনা সড়কের মো. জালাল হাওলদারের ছেলে মো. মেহেদী হাসান (২১), মো. রহিম হাওলাদারের ছেলে মো. আকাশ হাওলাদার (২২), মৃত. মানিক হাওলাদারের ছেলে মো. ইমন হাওলাদার (২১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১ টায় নগরীর ধানগবেষনা সড়কের সৈয়দ ফজলুল করিম (রহঃ) ক্বিরাতুল কুরআন (কেজি) মাদ্রাসার বিপরীতে দুরানী বাড়ী সংলগ হাজী ম্যানশনের নীচ তলায় “সেবা ফার্মেসী”নামক দোকানের সামনে সামনে অভিযান পরিচালনা করা হয়। ‍

এসময় মেহেদী হাসানকে গ্রেফতার করে ২৫০ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়। পরে মাদক কারবারে তাঁর সহযোগী মো. আকাশ হাওলাদার ও মো. ইমন হাওলাদারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে কোতয়ালি মডেল থানার হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

সর্বশেষ