১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাগদা ও গলদা চিংড়ির রেনুপোনা শিকারের মহোৎসব ভুল চিকিৎসার অজুহাতে যে হামলা-আক্রমণ হয়, তা ন্যাক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার বারি মুগডাল ভাঙ্গানো মেশিন : দক্ষিণাঞ্চলের কৃষকের স্বপ্নপূরণ কুয়াকাটার পর্যটন ব্যবসায় দাবদাহের প্রভাব, বাতিল হচ্ছে বুকিং শাকিবের জন্য পাত্রী খুঁজছে পরিবার! কাউখালীতে জাহাজের ধাক্কায় বাল্কহেড ডুবি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫-৩৭ বছর চান শিক্ষামন্ত্রী মঠবাড়িয়ায় যুবককে অপহরণের অভিযোগ,  চেয়ারম্যান সহ ১১ জনের বিরুদ্ধে মামলা পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্রে কুয়েট শিক্ষার্থীদের প্রশিক্ষণ

বরিশালে বিএনপি‍‍র দুই গ্রুপের সংঘর্ষে প্রতিনিধি সভা পণ্ড

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশালে হিজলা উপজেলা বিএনপির প্রতিনিধি সভা দুই পক্ষের সংঘর্ষ ও চেয়ার ছোড়াছুড়ির কারণে পণ্ড হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে নগরীর সদর রোডের কীর্তনখোলা মিলনায়তনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিএনপির আগামী ৫ নভেম্বরের বরিশাল বিভাগীয় গণসমাবেশ সফল করতে উত্তর জেলা বিএনপির অন্তর্গত বিভিন্ন উপজেলা বিএনপির ধারাবাহিক প্রতিনিধি সভা চলছে। এরই অংশ হিসেবে সকাল সাড়ে ১০টায় নগরীর কীর্তনখোলা মিলনায়তনে হিজলা উপজেলা বিএনপি’র প্রতিনিধি সভা শুরু হয়।

সভায় উপজেলার বিএনপির আহবায়ক আব্দুল গফফার তালুকদার ও সম্ভাব্য সদস্য সচিব প্রার্থী দেওয়ান মো. মনিরের সমর্থকরা কার্ড নিয়ে হলে প্রবেশ করেন। হল রুমে অতিরিক্ত কার্ডধারীর উপস্থিতি নিয়ে দুই পক্ষ বাগ বিতান্ডা এবং এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দুই পক্ষ চেয়ার ছোড়াছুড়ি করে। নেতৃবৃন্দ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

পরিস্থিতি বেগতিক দেখে সম্মেলনের প্রধান অতিথি ও উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ এবং অনুষ্ঠানের প্রধান বক্তা উত্তর জেলার সদস্য সচিব মিজানুর রহমান মুকুলসহ টিম প্রধান প্রতিনিধি সম্মেলন স্থগিত ঘোষণা করে সভা ত্যাগ করেন।

সর্বশেষ