৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালের কীর্তনখোলা নদী কিনেছে সামিট পাওয়ার! বরিশালে উপজেলা নির্বাচনে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন আগৈলঝাড়ায় ৯ ব্যবসাপ্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা বরিশালে বিভিন্ন ভোটকেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম উপজেলা নির্বাচন ডিউটিতে মনোনীত বিএমপির অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার ভান্ডারিয়ায় মাদক সেবনে নিষেধ করায় ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দিল সন্ত্রাসীরা।। আ’লীগ বনাম আ’লীগ ! আগ্রহ নেই ভোটারদের উপজেলা প্রেসক্লাব মির্জাগঞ্জ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত ‘মুক্ত কন্ঠ, প্রতিবাদী কথা’ বলতে দেশে এখন আর কিছু নেই।

বরিশালে বিএম কলেজের শিক্ষকের ওপর হামলা, যুবক গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশাল সরকারি বিএম কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক তরিকুল ইসলামের ওপর হামলায় অভিযুক্ত মামুন মল্লিককে গ্রেফতার করা হয়েছে। সোমবার (২০ জুন) বিকালে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ওই শিক্ষকের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে। গ্রেফতার মামুন বরিশাল নগরীর শীতলাখোলা এলাকার চন্দ্রদ্বীপ টাওয়ারের বাসিন্দা।

কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, ‘বিএম কলেজের শিক্ষককে মারধরের ঘটনায় মামুনকে আসামি করে মামলা দায়ের করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে আত্মগোপন করে মামুন। পরে সিসি ক্যামেরায় তার অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করি।’

চন্দ্রদ্বীপ টাওয়ারের ফ্ল্যাট মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিএম কলেজের শিক্ষক তরিকুল ইসলাম বলেন, ‘মামুন ওই ভবনের নিচতলায় সিড়িতে ওঠার পথ দখল করে কমিউনিটি সেন্টার বানায়।

বিষয়টি সিটি করপোরেশনকে জানালে তারা দেয়াল ভেঙে দেয়। এ ছাড়া মামুন ওই ভবনের নিচতলায় সন্ত্রাসীদের নিয়ে আড্ডা দিতো।’ এসব বিষয় নিয়ে শনিবার বিকালে বাগবিতণ্ডার এক পর্যায়ে মামুন ও তার সহযোগীরা মারধর করে বলে অভিযোগ করেন তিনি।

সর্বশেষ