২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের পছন্দের প্রার্থী জসিম উদ্দিন পৈত্তিক সম্পত্তি বেদখল হওয়ায় নিঃশ্ব হয়ে গেলেন নিরঞ্জন মিত্র ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার

বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন সাংবাদিক আসাদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম সাইফুল ইসলাম রাজু: বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন লেখক ও সাংবাদিক মোঃ আসাদুজ্জামান। পাশাপাশি তিনি বলেছেন, পরিস্থিতি যাই হোাক ‘আমি নির্বাচনের মাঠে শেষ মুহুর্ত পর্যন্ত লড়ে যাবো’।
সাংবাদিক আসাদুজ্জামান ইতিপূর্বে বরিশালের বেশ কয়েকটি স্বনামধন্য পত্রিকায় বার্তা সম্পাদক পদে কর্মরত ছিলেন। সাবেক অদম্য ছাত্র রাজনীতিক আসাদুজ্জামান এর বাবা একজন ইউপি চেয়রম্যান ও প্রথম শ্রেণির মেরিন ইঞ্জিনিয়ার ছিলেন।
যদিও তিনি কোন দলীও মনোনয়ন পাননি। তবুও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে শক্ত লড়াইয়ের প্রত্যয় ব্যক্ত করেন আসাদুজ্জামান।
উল্লেখ্য, দ্বিতীয়বারের মতো এ নির্বাচনে জেলা পরিষদের চেয়ারম্যান, সাধারণ ও সরক্ষিত সদস্য পদে ভোট দেবেন এক সিটি কর্পোরেশন, ৬ পৌরসভা, ১০ উপজেলা পরিষদের এবং ৮৮ ইউনিয়নের জনপ্রতিনিধিরা। এ হিসাবে বরিশাল জেলা পরিষদ নির্বাচনে এক হাজার ২৯৩ জন জনপ্রতিনিধি ভোট দেবেন।
বরিশাল জেলা নির্বাচন অফিসার মো. নুরে আলম বলেন, ভোটার তালিকার খসড়া প্রস্তুত করে ঢাকা পাঠানো হয়েছে। এতে ভোটার সংখ্যা হলো ১ হাজার ২৯১।
নির্বাচন অফিসার জানান, নির্বাচনের যাবতীয় প্রস্তুতি চলছে। বর্তমানে মনোনয়নপত্র বিতরণ চলছে। বৃহস্পতিবার পর্যন্ত সাধারণ ও সংরক্ষিত সদস্য পদে সাতটি মনোনয়নপত্র বিতরণ করেছেন। জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাচন অফিস থেকেও প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করছেন।

সর্বশেষ