৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম

বরিশাল জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ কুতুব উদ্দিনকে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও বরিশাল নগরবাসীর অতি কাছের হৃদের মানুষ শেখ কুতুব উদ্দিনের জানাজা নামাজ ও দাফন সম্পন্ন করা হয়েছে।

আজ বুধবার (১০ ফেব্রয়ারী) সকাল ১০টায় নগরীর চৌমাথা সরকারী হাতেম আলী কলেজ মাঠে মেজ ছেলে সমাজসেবা অফিসার জহিরুল ইসলাম মুন্নার ইমামতির মাধ্যমে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

এসময় জানাজার নামাজে অংশ গ্রহন করেন জেলা ডিপুটি মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মহিউদ্দিন মানিক (বীর প্রতিক), বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সংসদ সদস্য অধ্যাপক শাহ আলম, বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, বরিশাল পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, সাবেক সংসদ ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মনিরুল ইসলাম মনি, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, সাবেক সংসদ, সাবেক হুইপ ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার, জাপা চেয়ারম্যনের উপদেষ্টা অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, জেলা জাসদ সম্পাদক এ্যাড.আঃ হাই মাহাবুব, মহানগর যুব লীগ আহবায়ক ও প্যানেল মেয়র এ্যাড. রফিকুল ইসলাম খোকনসহ সরকারী বিএম কলেজ অধ্যক্ষ, সরকারী হাতেম আলী কলেজ অধ্যক্ষ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্ধ পর্যায়েক্রমে এক এক শেখ কুতুব উদ্দিনের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

এরপূর্বে বাংলাদেশ সরকারের রাস্ট্রপতির পক্ষে বীর মুক্তিযোদ্ধা কুতুব উদিনের কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক জসীস উদ্দিন হায়দার। পরে পাব্যর্ত শান্তি কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসনাত আব্দুল্লাহ’র পক্ষে ফুলের শ্রদ্ধা জানান তারই জৈষ্ঠ সুযোগ্য সন্তান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। পরবতীতে বিভিন্ন দলীয় নেতৃবৃন্দ ও নানা সংগঠনের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে তার মরদেহ মুসলিম গোরস্তানে দাফন সম্পন্ন করা হয়। এরপূর্বে পিতা বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিনের জন্য স্মৃতিচারন করে তার রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন শেখ কুতুব রানা, ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শেখ সাঈদ আহমেদ মান্না।

উল্লেখ্য, বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কমান্ডার শেখ কুতুব উদ্দিন মঙ্গলবার সকাল পোনে ১০টায় রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদক্রিড়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

সর্বশেষ