২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না বরগুনায় বাড়ছে ডায়রিয়া রোগী, জায়গা নেই হাসপাতালের মেঝেতেও

বর্ষাকালে পুকুর ও জলাশয়গুলোতে মাছ চাষের সুযোগ কাজে লাগাতে হবে : এমপি শাওন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি :: ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশের মৎস্য খাত সমৃদ্ধশালী হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতা বঙ্গবন্ধুর আদর্শে সুন্দরভাবে দেশ পরিচালনা করছেন। ফলে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে।

সোমবার (১০ আগস্ট) লালমোহন উপজেলা মৎস্য অধিদফতরের আয়োজনে উপজেলা পরিষদ পুকুর, থানা পুকুর ও সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কের পুকুরে মাছের পোনা অবমুক্ত করে তিনি এসব কথা বলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে করোনাকালীন সঙ্কট মোকাবিলায় মৎস্য সম্পদ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এমপি শাওন বলেন, দেশে বর্তমানে করোনা সঙ্কট চলছে। আমাদের মাছ চাষ বৃদ্ধি করতে হবে। বিশেষ করে বর্ষাকালে পুকুর ও জলাশয়গুলোতে মাছ চাষের সুযোগ সৃষ্টি হয়। এ সুযোগ কাজে লাগাতে হবে।

এদিন ভোলার লালমোহন ও তজুমদ্দিন উপজেলার প্রায় ২০টি পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন এমপি শাওন।

এ সময় লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, লালমোহনের ইউএনও হাবিবুল হাসান রুমি, তজুমদ্দিনের ইউএনও আল নোমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ