৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নথুল্লাবাদ কেন্দ্রীয় টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ উপজেলা নির্বাচন বর্জনের আহবান জানিয়ে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি

বাংলাদেশ শিল্পী সমিতি পরীমনির পাশে থাকবে : জায়েদ খান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের দর্শক জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনেছেন।সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান চিত্রনায়িকা পরিমনি।

বাংলাদেশ চলচ্চিত্রের শিল্পী সমিতি সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, পরীমণির সঙ্গে
ঘটে যাওয়া ভয়াবহ ঘটনায় বিস্মিত চলচ্চিত্র শিল্পীসমিতি।পরীমনির এই বিপদের দিনে চলচ্চিত্র শিল্পী সমিতি পাশে থাকবে।

চিত্রনায়ক জায়েদ খান বলেন, “পরীমণির পাশে শিল্পী সমিতি আছে, থাকবে। কিছু গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে যে, পরীমণি শিল্পী সমিতির কাছে সাহায্য চেয়ে পাননি। আসলে এটা মিথ্যা খবর। বিষয়টি নিয়ে আমি মামলা করার কথা বলেছিলাম তাকে। আমরা এই বিষয়ে পরীর কাছে লিখিত অভিযোগ চেয়েছি। পুলিশের উর্ধ্বতন কতৃপক্ষ ঢাকার বাইরে রয়েছেন। যেকারণে তাদেরকে জানাতে পারিনি।”

পরীমণির বিষয়টি নিয়ে শিল্পী সমিতি মানববন্ধন করবে কি না—জানতে চাইলে তিনি বলেন, “পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় মামলা হয়েছে। আইনের প্রতি আমরা শ্রদ্ধাশীল। আমরা আশা করি পুলিশ তার গতিতে তদন্ত কাজ এগিয়ে নেবে। তবুও আমাদের পক্ষ থেকে পুলিশের উচ্চপার্যায়ে কথা বলব।”

এর আগে রোববার (১৩ জুন) রাত ৮টার দিকে ফেসবুকে নাম প্রকাশ না করে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন পরীমণি। ওই রাতেই তিনি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে নির্যাতনের ঘটনার বর্ণনা দেন।

পরীমনি বলেন, “বুধবার রাত পৌনে ১১টার দিকে তার এক বন্ধু (অমি) বাসায় আসেন। বাসা থেকে তাকে উত্তরার বোট ক্লাবে (ঢাকা বোট ক্লাব) নিয়ে যাওয়া হয়। এ সময় তার সঙ্গে ছিলেন জিমি (ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী)। বোট ক্লাবে যাওয়ার পর সেখানে সাত-আটজনের একটা গ্রুপ ছিল। তাদের মুরব্বি ছিলেন নাসির উদ্দিন (নাসির ইউ মাহমুদ)। তিনি বোর্ড ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে পরিচয় দেন। পরীমণিকে চড় থাপ্পড় দেওয়া হয়েছে তার পরনের পোশাক মদ্যপ অবস্থায় টেনে ছেড়া হয়েছে। তার সঙ্গে থাকা জিমিকে গলায় একজনের শার্ট পেঁচিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।”

পরীমণি উপস্থিত গণমাধ্যম কর্মীদের আরও জানিয়েছেন, ওই ঘটনার পর রাজধানীর বনানী থানায় অভিযোগ জানাতে গেলেও তাকে সহযোগিতা করা হয়নি। এমনি বাংলাদেশ শিল্পী সমিতিতে অভিযোগ জানিয়েও ফল পাননি বলে অভিযোগ এই চিত্রনায়িকার।

সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের রূপনগর থানা থেকে পুলিশের কর্মকর্তারা তার বাসায় গিয়েছিলেন অভিযোগ রেকর্ড করার জন্য।

চিত্রনায়িকা পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনার পর থেকে নিজেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন। আর সেকারণে তার বনানীর বাসার সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বনানী থানার একজন উপপরিদর্শকের (এসআই) নেতৃত্বে ৫ সদস্যের পুলিশ দল সোমবার সকাল থেকে নায়িকা পরীমনির বাসার সামনে অবস্থান করছে। তথ্যটি নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া।

সর্বশেষ