২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভাইস চেয়ারম্যান পদে ভোটারদের পছন্দের প্রার্থী জসিম উদ্দিন পৈত্তিক সম্পত্তি বেদখল হওয়ায় নিঃশ্ব হয়ে গেলেন নিরঞ্জন মিত্র ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা গলাচিপায় পঞ্চবটি আশ্রমে ৭দিন ব্যাপি মহানাম যজ্ঞ অনুষ্ঠিত তৃষ্ণার্ত মানুষদের বিশুদ্ধ পানি খাওয়ালো জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বাবুগঞ্জে পূর্ব শত্রুতার জেরে যুবককে মারধর ।। পাথরঘাটায় মৎস্য বিভাগের অভিযানে ‘মারধর’, নদীতে ঝাঁপ দিয়ে এক জেলে নিখোঁজ এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে মানববন্ধন রাঙাবালী তে সালাতুল ইসতিস্কার নামাজ ও দোয়া মোনাজাত পিরোজপুরে ভোটে অংশ নেওয়ায় দল থেকে বিএনপি নেতা বহিষ্কার

বাউফলে বৃদ্ধকে মারধর করে কোরবানীর গরু কেনার টাকা ছিনতাই

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান, স্টাফ রিপোর্টারঃ
পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে মোঃ ফজলে রাব্বী (৬৫) নামে এক বৃদ্ধকে মারধর করে কোরবানীর গরু কেনার টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে দাশপাড়া ইউনিয়নের চরআলগী–মৈশাদি বান্দের বাজারে এ ঘটনা ঘটে।

আহতের ভাই লিয়াকত হোসেন জানান, তার বড় ভাই ফজলে রাব্বী শনিবার বিকালে কোরবানীর গরু কেনার উদ্দ্যেশে চরআলগী -মৈশাদি বাজারে যান। এ সময়ে একই এলাকার কাশেম আলী মৃধার দুই ছেলে মোঃ নাসির উদ্দিন(৩৫) ও বাবলুর (৩৩) সঙ্গে পূর্বে দায়ের একটি মামলা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের নেতৃত্বে ৫/৬ জনের একটি দল তার ভাইয়ের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে আহত করে এবং কোরবানীর গরু কেনার জন্য তার সঙ্গে থাকা ২ লক্ষ ২৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তবে এ অভিযোগ অস্বীকার করে ব্যাপারে বাবলু বলেন, আমি ও আমার ভাই কেউ এ ঘটনার সাথে জড়িত না।

দশপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএনএম জাহাঙ্গীর বলেন, উভয় পক্ষের সঙ্গে কথা হয়েছে। বিষয়টি সালিশ বৈঠক করে মিমাংসা করা হবে।

সর্বশেষ