৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

বাউফলে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার বোনকে কোপালেন যুবলীগ নেতা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান, স্টাফ রিপোর্টার: পটুয়াখালীর বাউফলে পূর্ব বিরোধের জের ধরে মোমিনুল হক(৩০) নামে এক ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি ও তাঁর বোন শারমিন নাহার(৫০)কে কুপিয়ে জখম করেছে নিজ দলীয় যুবলীগের নেতা-কর্মীরা। আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে বাউফল ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামের গাজী বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। আহত মোমিনুলকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং শারমিন নাহারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত মোমিনুল বাউফল ইউনিয়নের সেচ্ছাসেবক লীগের সভাপতি।
স্থানীয় ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিলবিলাস গ্রামের ছালাম মাষ্টারের ছেলে যুবলীগ নেতা জাহিদ হোসেন কালা(২৫) ও তার সাঙ্গপাঙ্গরা বিভিন্ন ধরনের অন্যায় ও অনিয়ম কর্মকান্ড করতে থাকে। একই গ্রামের ছত্তার গাজীর ছেলে ও সেচ্ছাসেবক লীগ নেতা মোমিনুল(৩০) ওই অনিয়মের প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয় নিজ দলীয় যুবলীগ নেতা জাহিদ হোসেন কালা ও তাঁর সাঙ্গপাঙ্গরা। আজ মঙ্গলবার সকালে একটি শালিশ বৈঠকে উপস্থিত হওয়ার জন্য মোমিনুল স্থানীয় সোমবারের বাজারে যাবার পথে পশ্চিম বিলবিলাস গাজী বাড়ীর সামনে রুহুলের দোকানের কাছে পৌছালে পূর্ব পরিকল্পিত ভাবে যুবলীগ নেতা জাহিদ হোসেন কালা ও বাবুলের নেতৃত্বে ৫/৭ জনের একটি দল হামলা চালায় এবং রামদা দিয়ে কুপিয়ে জখম করে। এ খবর পেয়ে বোন শারমিন নাহার ভাইকে বাঁচাতে এগিয়ে এলে তাঁকেও পিটিয়ে আহত করে। হামলার সময় মোমিনুলের ভাই মঞ্জু গাজীর ছেলে শাহারিয়ার শরীফ মোটরসাইকেলে চাচাকে এগিয়ে নেওয়ার জন্য ঘটনাস্থলে পৌছায়। ওই মোটরসাইকেলটি আগুনে পুড়িয়ে ফেলা হয়েছে বলে জানা গেছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শারমিন নাহারকে ভর্তি করেন এবং মোমিনুলকে বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এ ব্যপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মৌখিক অভিযোগের ভিত্তিতে হামলাকারি জাহিদ হোসেন কালা ও তাঁর ভাই জহির হোসেনকে আটক করা হয়েছে।

সর্বশেষ