৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

বানারীপাড়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার,  শ্বশুরের দিকে সন্দেহের তীর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়ার ইলুহার ইউনিয়নের পূর্ব মলুহার গ্রামের ৪ নম্বর ওয়ার্ডে ইতি মৌরী (২২) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হওয়ায় ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে বরিশাাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারী) দুপুরের খাবার খেতে এসে স্বামী সজল কুমার মিস্ত্রি ঘরের আড়ার সঙ্গে ইতি মৌরির ঝুলন্ত লাশ দেখতে পান। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে ঘর থেকে ইতির ডাক চিৎকার শুনে পাশের বাড়ির লোকজন এগিয়ে আসতে চাইলে সেই ঘরে থাকা ইতির শ্বশুর স্বপন কুমার মিস্ত্রি এখানে কিছু হয়নি জানিয়ে তাদের তাড়িয়ে দেন। এ্র কিছুক্ষন পরে ইতির ঝুলন্ত লাশ পাওয়া যায়। খবর পেয়ে ওই্ দিন রাতে বানারীপাড়া থানা পুলিশ গিয়ে ইতি মৌরির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং মৃত্যু রহস্য উদঘাটনে ১৯ জানুয়ারী বৃহস্পতিবার সকালে লাশ বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে ইতিকে হত্যা করে আত্মহত্যার নাটক সাঁজানো হয়েছে বলে তার বাবা সুখদেব মৌরিসহ পরিবারের দাবি। তারা ইতির মৃত্যুর প্রকৃত কারন উদঘাটন ও বিচার দাবি করেছেন।

জানা গেছে, উপজেলার ইলুহার ইউনিয়নের পূর্ব মলুহার গ্রামের স্বপন কুমার মিস্ত্রির ছেলে দিনমজুর সজল কুমার মিস্ত্রির সঙ্গে ৬ বছর পূর্বে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামের সুখদেব মৌরির মেয়ে ইতি মৌরির বিয়ে হয়।

এলাকাবাসী জানান,বিয়ের পর থেকে শ্বশুর স্বপন কুমার মিস্ত্রি ও শাশুড়ি নানা অজুহাতে ইতিকে বিভিন্ন সময় শারিরীক ও মানসিক নির্যাতন করতো। এছাড়া ইতি মৌরি ও তার অপর জায়ের সঙ্গে শ্বশুরের অনৈতিক আচরণ নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস-বৈঠকও অনুষ্ঠিত হয় বলে স্থানীয়রা জানান। পুত্র বধুর সঙ্গে শ্বশুর-শাশুড়ির বনিবনা না হওযায় সৃষ্ট পারিবারিক কলহ নিয়ে শালিস-বৈঠক করে ছেলেকে পৃথক করে দেওযার বিষয়টি জানান, তাদের প্রতিবেশী ও ইলুহার ইউপির সাবেক চেয়ারম্যান এসএম কালাম। এর ফলে সজল কুমার মিস্ত্রি স্ত্রী ইতিকে নিয়ে বাবার ঘর ছেড়ে পাশে ছোট আকারের নতুন ঘর তুলে সেখানে বসবাস করতেন। পুত্র বধুদের সঙ্গে শ^শুরের এ অনৈতিক দাবি ও আচরণের বিষয়টি এলাকায় মানুষের মুখে মুখে রটে আছে।

যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন স্বপন কুমার মিস্ত্রি। শ্বশুর-শাশুড়ি ও ননদের দাবি ইতির সঙ্গে জ্বিন ছিল।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ আলম চৌধুরী জানান, ইতি মৌরির মুত্যু রহস্য উদঘাটনের জন্য সুরহাতাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ বরিশাল শেবাচিম হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট পাওয়ার পরে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

সর্বশেষ