৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে ছাত্রীকে ব্ল্যা*কমেইল করে ধ*র্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেফতার বরগুনায় নারীকে উত্যক্তের প্রতিবাদ করায় গ্রাম আদালতের পেশকারকে কু*পি*য়ে জ*খম বরিশালে পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পিরোজপুরের ৩ উপজেলায় নির্বাচিত হলেন যারা চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ মনপুরায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন শাহরিয়ার চৌধুরী দ্বীপক গলাচিপা ব্লাড ফাউন্ডেশনের নতুন সদস্য সংগ্রহে কর্মীসভা অনুষ্ঠিত গলাচিপায় গরমে বেড়েছে তালের শাঁসের কদর বাকেরগঞ্জে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন রাজিব তালুকদার বাকেরগঞ্জে সাইফুল ডাকুয়ার ফলাফল ছিনিয়ে নেয়ার অভিযোগ

ভোলায় দরিদ্র নারীদের মাঝে মুরগী ও খাঁচা বিতরন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ইমন, ব্যুরো চীফ, ভোলা।

দারিদ্রতা দুরীকরন ও গ্রামের অসচ্চল নারীদের সাবলম্বী গড়ে তোলার লক্ষে ভেলুমিয়ার হত দরিদ্র নারীদের মাঝে দেশী মুরগী ও খাচা বিতরন করা হয়েছে।
রবিবার দুপুরে ভোলা সদরের ভেলুমিয়া ইউনিয়নের কুঞ্জপট্রি গ্রামের ১২০ জন নারীকে এসব উপকরন দেয়া হয়।
প্রসপারিটি প্রকল্পের আওতায় ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডশনের সহযোগীতায় গ্রামীন জন উন্নয়ন সংস্থা এ উপকরন বিতরণ করে।
বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ইন্দ্রজিৎ কুমার মন্ডল।
সভাপতিত্ব করেন, ভেলুমিয়া ইউপি চেয়ারম্যান আবদুস সালাম মাস্টার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন গ্রামীন জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন। অন্যদের মধ্যে পরিচালক হুমায়ুন কবির, ডাঃ খলিলুুুর রহমান, ও পুস্টিবিদ বাবুল আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।
পর্যায়ক্রমে জেলার সাড়ে ৪ হাজার দরিদ্রনারীদের মাঝে ৮ টি করে ডিমপাড়া মুরগী, ২টি করে মোড়গ ও দিবা এবং রাত্রীকালিন মুরগী থাকার জন্য ২টি করে খাচা দেয়া হবে বলে জানিয়েছেন আয়োজকরা।
বক্তরা বলেন, দারিদ্রতা দুরীকরন, আতœকর্মসংস্থান সৃষ্টি ও গ্রামের মানুষকে সাবলম্বী করার লক্ষে দীর্ঘদিন থেকে কাজ করছে গ্রামীন জন উন্নয়ন সংস্থা।

সর্বশেষ