৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

মঠবাড়িয়ায় প্রবাসীর সম্পদ আত্মসাৎ ও মারধরের অভিযোগ ।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক।। দীর্ঘ জীবনের ২৩ বছর প্রবাস থেকে দেশে চলে আসলে নির্যাতন ও মারধরের শিকার হতে হয় প্রবাসীদের। প্রবাসী নামের টাকার মেশিন অচল হওয়ায় চলে মধ্যযুগের কায়দায় নির্যাতন। স্ত্রী – সন্তান ও শ্বশুর বাড়ির নির্যাতনে অতিষ্ঠ ভুক্তভোগী আরিফুল ইসলাম।

পিরোজপুরের মঠবাড়িয়া প্রবাসীর নিজ ঘরে চাবি না দেওয়ায় স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৮ টায় নিজ বাড়ি থেকে বের হয়ে বাজারে যাওয়ার সময় তাকে পরিকল্পিতভাবে মারধর করে হত্যার চেষ্টা চালায় প্রতিপক্ষরা।

আহত প্রবাসী মঠবাড়িয়া থানার সাপলেজা গ্রামে শশুর বাড়ির পাশে জমি কিনে বাড়ি নির্মাণ করে।

আহত সূত্রে জানা যায়, গত ২৩ বছর প্রবাস থেকে স্ত্রী ও এক কন্যা সন্তানের নামে টাকা পাঠিয়ে আসছিল ঐ প্রবাসী। ৮০% সম্পদ স্ত্রী ও সন্তানের নামে। তবে প্রবাস থেকে চলে আসলে সাংসারিক তুচ্ছ তাচ্ছিল্য বিষয় নিয়ে স্ত্রী ও শ্বশুরবাড়ির হাতে নির্যাতনের শিকার হতে হয় আরিফুল ইসলামকে ।

ঘটনার দিন বাসার চাবি রেখে বাসা থেকে বের করে দেওয়ার চেষ্টা করে স্ত্রী ও শশুর বাড়ির লোকজন ।
এসময় প্রতিবাদ করলে শ্যালক মাহবুবুর রহমান, স্ত্রী রাজিয়া বেগম , স্ত্রীর বোনের মেয়ে ফারজানা আক্তার সহ অজ্ঞাত ৬/৭ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা চালায়।

প্রবাসীকে এমন নির্মমভাবে মারধরের ঘটনায় ঐ এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে ভুক্তভোগী।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নতি চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করেন। বর্তমানে তিনি এ হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান ।

সর্বশেষ