২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নাজিরপুরে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ১২ ভোলায় নকল জুুুুস তৈরির কারখানার সন্ধান, মালিকের ৩ মাসের কারাদণ্ড বরিশালে শিশুসহ যাত্রীবেশে অটোরিশায় উঠে ছিনতাই, দম্পতিসহ গ্রেপ্তার ৪ কাশিপুরে জনসংযোগ করেন আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী খান মামুন কলাপাড়ায় নিখোঁজের ১৭ ঘন্টা পর শ্রমিকের লাশ উদ্ধার পটুয়াখালীতে জাল ভোট দিতে গিয়ে শ্রীঘরে নারী গলাচিপায় কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা দিবস পালিত গলাচিপায় মাঠে মাঠে হলুদ সূর্যমুখী ফুলের সমারোহ নির্বাচনের প্রার্থীর পক্ষে ট্যাংক ভর্তি ফ্রী শরবত খাওয়ানোর দায়ে ১ জনের কারাদণ্ড বৃষ্টির জন্য গলাচিপায় ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত

মহিপুরে হাতখরচের টাকা না পেয়ে মায়ের ওড়না পেঁচিয়ে ছেলের আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর মহিপুরে হাত খরচের টাকা না পেয়ে বাবার সঙ্গে রাগ করে মায়ের ওড়না পেঁচিয়ে ছেলে আত্মহত্যা করেছে। রোববার (২৫ জুলাই) রাত ১০টার দিকে মৎস্য বন্দর আলীপুর বাজারের নিজ বাসার ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সোহাগ বেপারী (২২)।

নিহত সোহাগ আলীপুরের বাসিন্দা আনোয়ার বেপারীর ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, রোববার রাত ৯টার দিকে বাবার কাছে হাত খরচের টাকা চায় সোহাগ। টাকা না পেয়ে রাগ করে বাসা থেকে বের হয়। রাত ১২টায় বাসায় না আসায় খোঁজ করতে বের হয় পরিবারের সদস্যরা। পরে পাশে থাকা ভাড়াটিয়া বাসায় গিয়ে ফ্যানের সাথে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। মহিপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।

প্রতিবেশী সাইফুল ইসলাম পান্না মোল্লা বলেন, ‘সোহাগ এর আগেও দুইবার বিষপান করে এবং একবার গলায় ফাঁস দিয়ে আহত্মত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছিলো।’ আরেক প্রতিবেশী স্বপন শিকদার বলেন, ‘সোহাগের মানসিক অবস্থা ভালো ছিলো না।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, ‘রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে।’

সর্বশেষ