৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে : তোফায়েল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা প্রতিনিধি ::: আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ভোলা- ১ আসনের নৌকা প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির কথা মানুষ এখন শোনে না। বিএনপিকে একটি সন্ত্রাসী দল হিসেবে মানুষ মনে করে। তারা যতোই বলুক মানুষ ভোট কেন্দ্র আসবে না। মানুষ আরো বেশি করে ভোট কেন্দ্রে আসবে। নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি নির্বাচন বয়কট করেছে। তাদের ডাকে কেউ সাড়া দেয় না। তারা কর্মসূচির নামে মানুষ মারে। মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

মঙ্গলবার বিকালে ভোলা সদর রোডে সাধারণ জনগনের মাঝে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে লিফলেট বিতরণ ও গণসংযোগের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ আরো বলেন, বাংলাদেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থা প্রকাশ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক দূর এগিয়ে যাচ্ছে। আজকে বাংলাদেশ পৃথিবীর বুকে একটি মর্যাদাশীল দেশ। আগামী ২০৪১ খ্রিষ্টাব্দে একটি উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত হবে। সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। একইসঙ্গে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখতেন সোনার বাংলা গড়ার। সেই স্বপ্ন তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে বাস্তবায়ন হতে যাচ্ছে।

তিনি আরো বলেন, আমি ভোলার বহু উন্নয়ন করছি। ভোলাকে নদীভাঙনের হাত থেকে রক্ষা করতে কাজ করেছি। আমি ভোলাকে শিল্প নগরী হিসাবে গড়ে তুলবো। ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে। যেটা বাংলাদেশের আর কোথাও নেই। ভোলাতে ৯ টি গ্যাস কূপ খনন করা হয়েছে। সবগুলোতেই আমরা গ্যাস পেয়েছি। পৃথিবীর বিভিন্ন দেশে আট দশটি গ্যাসের কূপ খনন করলে একটায় গ্যাস পায়। আমাদের ভোলাতে একটা কূপ খনন করলে সেই গ্যাস ফিল্ডে গ্যাস পাওয়া যায়। সুতরাং ভোলা হবে আন্তর্জাতিক মর্যাদাশীল একটি জেলা। ভোলা হবে একটি শিল্প নগরী। আগামীতে ভোলা-বরিশাল ব্রিজ করার আশা ব্যাক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,পৌর মেয়র মনিরুজ্জামান,সহ-সভাপতি দোস্ত মাহমুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজ, মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সালাউদ্দিন লিংকনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের তারা।

সর্বশেষ