৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

মেহেন্দিগঞ্জে জমি বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
নিজস্ব প্রতিবেদক: বরিশালের মেহেন্দিগঞ্জে জমিজমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার (৫ ই অক্টোবর) সকাল দশটায় নিজ খান বাড়ির ভিতরে বসে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহতরা হলো ওই থানার চর ফেনুয়া গ্রামের বাসিন্দা মৃত আব্দুল খানের ছেলে মকবুল খান ও তার ছেলে জয়নাল খান  পুত্রবধু  জান্নাত বেগম। আহতদের মধ্যে জয়নালের অবস্থা খুবই আশঙ্কাজনক। বর্তমানে তিনি শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
আহত সূত্রে জানা যায়, মকবুল খানের ভাই খলিল খানের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। খলিল খান বিভিন্ন সময় মকবুল খানের জমি জোরপূর্বক ভাবে ভোগ দখলের চেষ্টা চালায়। ঘটনার দিন ওই জমি দখলের চেষ্টা চালালে মকবুল খানের ছেলে জয়নাল খান বাধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে খলিল খান তার ছেলে রহমান খান তাঁর অন্য ছেলে ইয়াসিন খান এবং স্ত্রী সেলিনা খাতুন সহ অজ্ঞাত তিন-চারজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায়। তার ডাক চিৎকার শুনে পিতা মকবুল খান ও স্ত্রী জান্নাত বেগম ছুটি আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। লাঠির আঘাতে জয়নাল খানের মাথা ফেটে যায় ও শরীরের একাধিক স্থানে ফুলা জখম হয়।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ নিয়ে মেহেন্দিগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ