৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল

রমজানে বাজার নিয়ন্ত্রনে তৎপর বাবুগঞ্জের উপজেলা প্রশাসন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ :: করোনাভাইরাস প্রতিরোধ ও পবিত্র মাহে রমজানে বাজার নিয়ন্ত্রন করতে বাবুগঞ্জ জুড়ে চলছে প্রশাসনিক তৎপরতা। পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন স্থানে বিশেষ বাজার মনিটরিং,সামাজিক দূরত্ব নিশ্চিত, গণজমায়েত বন্ধে বাবুগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে। এসময় অধিক মূল্যে পণ্য বিক্রি এবং অপ্রয়োজনীয় দোকান খোলা রেখে জনসমাগম করা,দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ৪টি দোকানে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার নির্দেশনায় রোববার (১৮এপ্রিল) সকাল থেকে ভ্রাম্যমান আদালতের রহমতপুর সহ বিভিন্ন বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন বাবুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান। এছারাও
সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জনসচেতনতামূলক প্রচার, মাস্ক বিতরণ ও ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন বাবুগঞ্জ উপজেলা প্রশাসন। 

এসময় আইন-শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন বরিশাল এয়ারর্পোট থানা পুলিশের একটি টিম।

অভিযান শেষে বাবুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান
বলেন, জনগণকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা এবং করোনা ভাইরাসের বিস্তার এবং এটিকে পুঁজি করে অসাধু ব্যবসায়ীদের বাজার অস্থিতিশীল করার অপচেষ্টা রোধকল্পে নিয়মিত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ