৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম

রাজাপুরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির রাজাপুরের বাদুরতলা গ্রামের বিষখালী নদী থেকে মো. মিরাজ মোল্লার (১৯) নামের এক জেলের মরদেহ উদ্ধার করেছে স্বজনরা।

শুক্রবার (২১ মে) বিকেল ৫টায় উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকার বিষখালী নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মিরাজ উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা এলাকার মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।

স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার খলিফা জানান, বৃহস্পতিবার (২২ মে) দুপুরে বিষখালী নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ হন মিরাজ। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালালেও তার সন্ধান মেলেনি।

পরে শুক্রবার দিনভর ট্রলার ও নৌকা নিয়ে স্বজন ও স্থানীয়রা আশপাশের বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেন। একপর্যায় বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় মিরাজের মরদেহ উদ্ধার করা হয়।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে। নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছিল।

সর্বশেষ