৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় বলেই কুয়াকাটা আজ আন্তর্জাতিক পর্যটন কেন্দ্র …এমপি মহিব

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমান এমপি বলেছেন পর্যটন নগরী কুয়াকাটা, পায়রা বন্দর,তাপবিদ্যুৎ কেন্দ্র, সাবমেরিন কেবল ল্যান্ডিং স্টেশন, শেরেবাংলা নৌ ঘাঁটি, মৎস্য অবতরণ কেন্দ্রসহ ব্যাপক উন্নয়ন হয়েছে কলাপাড়া কুয়াকাটায়। এসব উন্নয়নের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে কলাপাড়া তথা দক্ষিনাঞ্চলের উন্নয়ন হয়েছে। অতীতের কোন সরকার দক্ষিনাঞ্চলের উন্নয়ন করেনি। তারা শুধু লুটেপুটে খেয়েছে। মানুষের ভোট ও ভাতের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছে। নৌকাই একমাত্র মার্কা যে মার্কা মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছেন। অতঅব ভোটের অধিকার শুধু নৌকার। এর বাহিরে আর কিছু নেই। বুধবার বিকেলে কুয়াকাটা কুয়াকাটা রাখাইন মহিলা মার্কেট মাঠে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন,গত পাঁচ বছরে দলমত নির্বিশেষে আমি আপনাদের সেবা করেছি। করোনা মহামারী ও দুর্যোগকালীন সময়ে আমি আপনাদের পাশে ছিলাম। আমি এমপ থাকাকালীন কলাপাড়ায় ভূমিদস্যুতা, দখল, শালিস বানিজ্য, কোন সেন্টিগেট ছিল না। ছিল না কোন সন্ত্রাসী বাহিনী। মানুষ নিরাপদে ব্যবসা বানিজ্যসহ শান্তিতে বসবাস করতে পেরেছে।
মহিববুর রহমান মহিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা প্রতীকই একমাত্র প্রতীক। এর বাইরে আর কোন মার্কা নেই। যারা আওয়ামী লীগের খেয়ে আওয়ামী লীগের বিরুদ্বে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। তারা আওয়ামী লীগের কেউ নেই। নৌকার বিপক্ষে গিয়ে যারা ষড়যন্ত্র করছে নৌকা ডোবাতে নির্বাচনের পর তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নিবেন।
তিনি আরো বলেন, কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরীতে রুপান্তর করতে মাস্টারপ্ল্যান তৈরির কাজ শেষ পর্যায়। নৌকায় ভোট দিলে মাস্টারপ্লান বাস্তবায়িত হবে। কুয়াকাটা-কলাপাড়ায় গড়ে উঠবে শিল্পাঞ্চল। মানুষ অর্থনৈতিকভাবে আরো স্বাবলম্বী হবে। তাই নৌকায় ভোট দিয়ে আবরো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলের প্রতি আহবান জানান তিনি।
কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি কাউন্সিলর তৈয়বুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, কাউন্সিলর আবুল হোসেন প্রমূখ। এসময় জেলা, উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
পৌর আওয়ামী লীগ আয়োজিত পথসভা জনসমুদ্রে পরিনত হয়। বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মীরা ভিন্ন ভিন্ন মিছিল নিয়ে সভাস্থলে এসে সমবেত হয়। উপস্থিত কর্মী সমর্থকদের বেশিরভাগই ছিল নারী। পথসভা নারী সমাবেশে পরিনত হয়। এসময় আগত নারী পুরুষ সকলেই নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

সর্বশেষ