৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

‘শেরে বাংলা স্মৃতি সম্মাননা’ পেলেন গৌরনদীর ওসি আফজাল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গৌরনদী প্রতিনিধি ॥ বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে মাদক ও সন্ত্রাস দমন এবং আইন শৃঙ্খলার উন্নয়নে বিশেষ অবদান রাখায় বরিশালের গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেনকে শেরে বাংলা স্মৃতি সম্মাননা সার্টিফিকেটসহ একটি ক্রেস্ট ২০২১ প্রদান করা হয়েছে।

জেলা পুলিশ সুপারের নির্দেশে ও থানার পুলিশ অফিসার এবং ফোর্সদের নিয়ে বিট পুলিশিং এর মাধ্যমে জনগনকে সেবা প্রদান করে আইন শৃঙ্খলা উন্নয়নে বিশেষ ভূমিকা রাখার সীকৃতি স্বরূপ তাকে এই সম্মাননা প্রদান করা হয়।

গৌরনদী মডেল থানায় ওসি আফজাল হেসেন যোগদানের পর থেকে বিট পুলিশিং সেবা সম্পাসারিত করার মাধ্যমে দায়িত্বরত বিট অফিসার ও সহকারী বিট অফিসারদের মাধ্যমে এবং এলাকাবাসীর সহযোগিতায় চুরি, ডাকাতি, মাদক, জুয়া, বাল্যবিবাহ বন্ধের পাশাপাশি জমি সংক্রান্ত সামাজিক বিরোধ সমাধান করায় ইতোমধ্যে তিনি থানা এলাকার জনসাধারণের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করে নিয়েছেন।

এর সাথে বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে এমন একটি সম্মাননা পাওয়ায় তিনি মানব সেবায় আরো উৎসাহিত হবেন বলে মনে করেন সচেতন মহল।

পুরস্কার প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ওসি আফজাল হোসেন বলেন, যেকোনো পুরস্কারই আনন্দের। শেরে বাংলা স্মৃতি সম্মাননা আমার জন্য নিঃসন্দেহে একটা বিশাল সম্মানের বিষয়। এই পুরস্কার আমাকে ভালো কাজে আরও বেশি উৎসাহ দেবে এবং মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে শক্তি জোগাবে।

ওসি আফজাল হেসেনের নির্দেশনায় থানা এলাকায় টহল জোরদার ও এলাকার প্রতিটি মহল্লায় নিয়মিত মহড়া পরিচালনা করে আসছেন গৌরনদী মডেল থানা পুলিশ। সব কিছু মিলিয়ে আইন শৃঙ্খলা উন্নয়ন, অপরাধ মূলক কাজ প্রতিরোধসহ আইন শৃঙ্খলার উন্নয়নে বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে এ পুরস্কার তুলে দেন।

সর্বশেষ