২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

সম্পূর্ণ স্বচ্ছ প্রক্রিয়ায় মাধ্যমে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে: ভোলা পুলিশ সুপার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি ।

ভোলা জেলা পুলিশের আয়োজনে ০৮ নভেম্বর ২০২১ খ্রিঃ বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর ভোলা জেলার প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার ভোলা।

এ সময় পুলিশ সুপার বলেন পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ করার লক্ষ্যে মাননীয় আইজিপি মহোদয়ের উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে কনস্টেবল নিয়োগ পরীক্ষাটি সম্পন্ন হয়েছে। আমরা ভোলা জেলাবাসিকে কথা দিয়েছিলাম একটি স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেওয়ার, আমরা আমাদের কথা রেখেছি।

তিনি বলেন বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২১ এর ভোলা জেলার প্রাথমিকভাবে যারা নির্বাচিত হয়েছে তারা সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত হয়েছে। আগামী ১১ নভেম্বর রাজারবাগ পুলিশ হাসপাতাল, ঢাকায় মেডিকেল পরীক্ষা অংশগ্রহণ করার জন্য সবাইকে আহবান জানান।

এ সময় ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) আবুল কালাম আজাদ ও নিয়োগ বোর্ডের সদস্য সহ ভোলা জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ