৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম

সিরাজগঞ্জ শহরের মাসুমপুরে তুচ্ছ ঘটনায় এক দোকানদারকে মারপিট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সিরাজগঞ্জ শহরের মাসুমপুর নতুনপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে হেলাল সজিব নামক একবেক্তি ক্ষমতার প্রভাব খাটিয়ে স্থানীয় এক অসহায় দরিদ্র মুদি দোকানিকে মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় যুবক বাবু মিঞা,শাহীন রেজা সহ এলাকাবাসিরা জানান, স্থানীয় দরিদ্র অসহায় এতিম রিপন হোসেনকে এলাকাবাসিগন সংসার পরিচালনার জন্য সকলে আর্থিক সহয়তা দিয়ে দীর্ঘ প্রায় ২৫/৩০ বছর পূর্বে এই উকিলপাড়া নতুনপাড়া সড়কের পাশ্বে সরকারি জায়গাতে একটি মুদিদোকান করে দেয়ারপর সুনামের সাথেই দোকান করে আসছিল।
গত ৩১ ডিসেম্বর বেলা ১২ টারদিকে হঠাৎ জান্তে পাড়েন স্থানীয় নতুনপাড়া এলাকায় নতুন বসতি হেলাল সজিব নামক জৈনিক বেক্তি ও তার ভাই মিলে মুদি দোকানদার রিপনকে মারপিট করছে, এতে এলাকার অন্যান্যরা এগিয়ে এসে মারপিটের ঘটনা জান্তে চেস্টাকরলে
হেলাল ও তার ভাই এলাকাবাসির সাথেও খারাপ আচরন শুরুকরে।
এসময় মুরুব্বিগন উত্তপ্ত পরিস্থিতি নিরসনের চেস্টা চালায়, এসময় সকলকে উপেক্ষাকরে আবারও রিপনকে মারপিটের চেস্টা চালালে তখন উত্তপ্ত হেলাল ও তারলোকেরা স্থানীয় জনসাধারণের রোশানলে পরে উত্তম মাধ্যম খেয়ে স্থানত্যাগ করতে বাধ্যহয়।

ভুক্তভোগী দরিদ্র মুদিদোকানি রিপন হোসন জানান,দোকানে বাকি না দেয়ায় বিদেশি টাকার প্রভাব দেখিয়ে ও ক্ষমতার প্রভাব খাটাতেই হেলাল সজিব খারাপ আচরন করে। আমি বাকিতে সদাই না দেয়ায় হেলাল ও তার ভাই হালিম সহ অন্যান্যরা এসে আমাকে এখানে দোকান করতে দেবেনা বলে তার ভাইদের সাথে এনে বেড়া দিয়ে প্রতিবন্ধকতার চেস্টাকরে।
এলাকার বড়ভাইরা এসে তাদের এহেন আচরনের প্রতিবাদ করাতে স্থানীয়দের সাথে বিতর্কিত মনভাব প্রকাশ করাতে তারা স্থানীয়দের রোশানলে পড়ে।
এরপর থেকেই হেলাল ও তার ভাইগন মিলে বিদেশি টাকার গড়মে ও ক্ষমতার প্রভাব বিস্তারে বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ শুরু করছে বলে জানান।

সর্বশেষ