৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হঠাৎ পিরোজপুর প্রেসক্লাবে চিত্রনায়ক সিয়াম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ::: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সিয়াম আহমেদ নিজ জেলা পিরোজপুরের প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করলেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে আকস্মিকভাবেই তিনি পিরোজপুর প্রেসক্লাবে আসেন। চলচ্চিত্রের নায়ক হিসেবে সুনাম অর্জনের পর তিনি এই প্রথম প্রেসক্লাবে আসেন সিয়াম। এ সময় তাকে স্থানীয় সাংবাদিকরা সাদরে গ্রহণ করেন।

সিয়াম আহমেদ পিরোজপুর জেলা সদরের খামকাটা তালুকদার বাড়ির সন্তান।

চিত্রনায়ক সিয়াম বলেন, পিরোজপুর আমার জন্মস্থান। এখানকার মানুষের সঙ্গে আমার শেকড়ের সম্পর্ক। আমার এই খ্যাতি অর্জনের পেছনে এখানকার মানুষের দোয়া ও আশীর্বাদ রয়েছে। আমি যেখানেই থাকি না কেন সবসময় পিরোজপুরের কথা মনে পড়ে।

চলচ্চিত্রে আগমনের পর চার বছরে পোড়ামন ২, দহন, ফাগুন হাওয়ায়, বিশ্বসুন্দরী, মৃধা বনাম মৃধা, টান, শান, পাপপুণ্য, অপারেশন সুন্দরবন, দামাল এর মত উল্লেখযোগ্য সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে তিনি ২টি জাতীয় পুরস্কার এবং ৩টি মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেছেন।

তিনি জানান, মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত আরও বেশ কিছু সিনেমা। এছাড়া কোলকাতায় অন্য একটি ছবির স্যুটিং চলছে এবং আমেরিকায় “ইন দ্যা রিং” নামে আরও একটা ছবি চলমান।

পরে পিরোজপুরের সামাজিক সংগঠন পিরোজপুর ইয়ুথ সোসাইটির নতুন লোগো উন্মোচন করেন এই চিত্রনায়ক।

এ সময় প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি এ কে আজাদ, জেলা উদীচির আহ্বায়ক সাংবাদিক খালিদ আবু, প্রেসক্লাবের সহ-সভাপতি ইমাম হোসেন মাসুদ, সহ-সভাপতি খেলাফত হোসেন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক দীপঙ্কর মাতা মিন্টু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুবায়ের জনি, পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান, সহ-সমন্বয়ক তামিম সরদার, আবীর হাসান, আলী ইমাম অন্তুসহ পিরোজপুর ইয়ুথ সোসাইটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ