৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

পটুয়াখালীতে বেয়াইর সঙ্গে প্রেম মেনে না নিয়ে মারধর করায় কিশোরীর আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীতে বোনের দেবরের (বেয়াই) সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে না নিয়ে অন্যত্র বিয়ে দেয়ার জন্য চেষ্টা করায় তানজিলা আক্তার (১৭) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

শুক্রবার (৪ জুন) গভীর রাতে সদর উপজেলার জৈনকাঠী ইউনিয়নে ঘটেছে এ ঘটনা।

ওই কিশোরী ইউনিয়নের কটুয়াতালুক গ্রামের বাসিন্দা আমির সিকদারের মেয়ে।

 

স্থানীয়রা জানিয়েছে, বড় বোনের দেবর জুবায়েরের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল তানজিলার। কিন্তু তানজিলার পরিবার থেকে প্রেমের সম্পর্ক মেনে না নিয়ে তাকে অন্য জায়গা বিয়ে দেয়ার চেষ্টা করা হয়। তানজিলা বিয়েতে রাজি না হওয়ায় তাকে শুক্রবার রাতে মারধর করে তার বাবা। তাই রাতেই আত্মহত্যা করে সে।

 

শনিবার (৫ জুন) দুপুরে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আক্তার মোর্শেদ জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য তদন্ত চলছে।

সর্বশেষ