৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে বিসিএসে উত্তীর্ণদের বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে হাজির ওসি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীতে ৪২তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ ৫জনকে ও তাদের গর্বিত পিতা মাতাকেও মিষ্টি মুখ করাচ্ছেন আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার ।

৪২তম বিসিএসে (স্বাস্থ্য) বরগুনার আমতলী উপজেলায় ৫জন কৃতি শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। সদ্য উত্তীর্ণ ৫ জন প্রার্থীদের বাড়ি বাড়ি ফুল ও মিষ্টি নিয়ে হাজির হলেন আমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম হাওলাদার ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত ওসি শাহ আলম হাওলাদার বিসিএস(স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ ৪২ তম বিসিএস (স্বাস্থ্য) প্রার্থী লুনা বিনতে হক ৬ নং ওয়ার্ড আমতলী পৌরসভা।কাঙ্ক্ষিতা মন্ডল তৃনা,৬ নং ওয়ার্ড আমতলী পৌরসভা।মোঃ তাওহীদুল ইসলাম,
চাওড়া, লোদা ( বর্তমানে মাদানি নগর) ৩ নং ওয়ার্ড আমতলী পৌরসভা। মোঃ কাওসার হোসেন, কুকুয়া আমতলী। মোসাঃ সুরাইয়া আকতার (মনি)
গোজখালি, আমতলী এর পুলিশ ভেরিফিকেশনে প্রার্থীর বাড়িতে প্রার্থীর গর্বিত পিতাকে ফুল ও মিস্টি দিয়ে অভিনন্দন জানান।

এ বিষয়ে আমতলী থানার অফিসার ইনচার্জ ওসি শাহ আলম হাওলাদার জানান, বিসিএস পরীক্ষায় স্বাস্থ্য খাতে এক উপজেলায় ৫ জন উত্তীর্ণ হওয়ার বিষয়টি অত্যন্ত গৌরবের। বিষয়টি জেনে আমি খুবই খুশি হয়েছি এবং তারা ও তাদের পরিবার সকলেই গর্বিত। তাই নিজ থেকে তাদের প্রত্যেকে অভিনন্দন জানাতে মিষ্টি ও ফুল নিয়ে তাদের বাড়িতে হাজির হয়েছি।

সর্বশেষ