৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

নিরপেক্ষ অবস্থানে থেকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবেঃ ভোলার নব নিযুক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি ‌।

ভোলার নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম-পিপিএম) বলেছেন নিরপেক্ষ অবস্থানে থেকে ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবে। জেলার প্রতিটি মানুষ এবং প্রত্যেকটা পেশার মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হবে। মানুষের প্রগতির লক্ষ্যেও কাজ করকে পুলিশ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকালে ভোলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি সভায় তিনি পুলিশ সুপার এ কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, ভোলায় সাইবার ক্রাইম বন্ধে পুলিশ সক্রিয় ভূমিকা পালন করবে এবং সাইবার ক্রাইম নিয়ন্ত্রন ইউনিট গঠন করা হবে। মাদক নির্মূলেও পুলিশ কাজ করবে।

তিনি আরও বলেন, কিশোর-কিশোরী এবং স্কুল-কলেজের শিক্ষার্থীদের মোবাইলফোন ব্যবহার নিয়ন্ত্রনে অভিভিবকদের আরও সচেতন হতে হবে। কিশোর গাং প্রতিরোধে কার্যকারী ভূমিকা পালন করা হবে। যে কোন অন্যায়ের খবর পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আসন্ন পুলিশের নিয়োগ পরীক্ষায় শতভাগ স্বচ্চতার সাথে হবে। নির্বাচনেও দায়িত্বশীল ভূমিকা পালন করবে পুলিশ। এ সময় পুলিশ সুপার সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, সিনিয়র সাংবাদিক আবু তাহের, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, প্রেসক্লাব সম্পাদক অমিতাব রায় অপু, সাংবাদিক জুন্নু রায়হান, নাসির লিটন, এডভোকেট সাহাদাত হোসেন শাহিন, নেয়ামত উল্লাহ, এম হেলাল উদ্দিন, কামরুল ইসলাম, মনিরুল ইসলাম, হাসনাইন মুন্না, ছোটন সাহা ,আদিল হোসেন তপু , ইয়াছিনুল ইমন, ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন, ওসি ডিবি মাহবুবুল আলম , ডিআই ওয়ান জাকির হোসেন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ