৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের উপকার ভুলেনি বৃদ্ধ মফিজুল বাউফলে ভাইয়ের ছেলের হা*মলায় বিধ্বস্ত ভিক্ষুকের বসতঘর

ভোলায় দুই গ্রুপের সংর্ঘষে দুইজন গুলিবিদ্ধসহ আহত ১০

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
ভোলা সদরের রাজাপুর ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংর্ঘষে দুইজন গুলিবৃদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহত দের মধ্যে মো. কবির মঞ্জু, মো. আনোয়ার গাজী, মো. নূরন্নবী ও আব্দুল সাত্তারের নাম পাওয়া গেছে। এদের মধ্যে গুলিবিদ্ধ হয়েছেন মো. কবির মঞ্জু ও আনোয়ার গাজী।

আহতরা সবাই ভোলা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। এদিকে এ ঘটনায় পুলিশ বুধবার (১৩ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে মো. ফয়সাল, মিন্টু, আলী ও রুবেল নামে চারজনকে আটক করেছে।

বুধবার (১৩ এপ্রিল) সকাল সারে ১০ টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ক্লোজার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে রাজাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. হেলাল ও স্থানীয় কবির মঞ্জু গ্রুপের সাথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংর্ঘষ বাঁধে। এতে গোলাগুলি ও সংর্ঘষে ১০ জন আহত হয়। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলা সদর মডেল থানার কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় আমরা চারজনকে আটক করেছে। বিষয়টি তদন্ত চলছে।

সর্বশেষ