৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

হাসপাতালের ওষুধ চুরির সময় হাতেনাতে তিন কর্মচারী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে সরকারি ওষুধ চুরির অভিযোগে তিন কর্মচারিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৫ ডিসেম্বর) তাদের আটককালে তাঁদের কাছ থেকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- চমেক হাসপাতালের টিকেট কাউন্টারের অফিস সহায়ক আজিজুর রহমান (৫০), হাসপাতালের ফার্মাসিস্ট মো. দাউদ ইসহাক (৫২) ও সরকারি ইলেকট্রিক্যাল মেকানিক সাইমন হোসাইন (৪৬)।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে হাসপাতালের নিচ তলায় সরকারি ফার্মেসির করিডোর থেকে চোরাই ওষুধসহ হাতেনাতে আজিজুর রহমানকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১৪ হাজার টাকার সমপরিমাণ ওষুধ জব্দ করা হয়। এরপর পুলিশ আজিজুরকে নিয়ে তার বাসায় অভিযান পরিচালনা করে। ওই বাসাতে ৮ হাজার টাকার সরকারি ওষুধ পাওয়া যায়। আজিজুরের তথ্যের ভিত্তিতে বাকি দুজনকে আটক করা হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, সরকারি ওষুধ চুরির অভিযোগে হাসপাতালের তিন কর্মচারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ