৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

কাউখালী সদর ইউপির উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি ঃ পিরোজপুরের কাউখালী উপজেলার সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনা ভাইরাস কোভিড ১৯ প্রতিরোধকল্পে এলজিএসপির অর্থায়নে ইউনিয়নের দেড়শতাধিক অসহায় ও ছিন্নমূলদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (১০ আগষ্ট) ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে অসহায় ও ছিন্নমূলদের মাঝে সার্জিক্যাল মাক্স, সাবান, বিøচিং পাউডার বিতরণ করেন কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুর রশিদ মিল্টন। এসময় ইউপি সদস্য বৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইউপি চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধকল্পে স্বাস্থ্য সচেতনতা, জনস্বাস্থ্য ও পরিষ্কার পরিচ্ছন্নতা বিষয়ক বিশেষ প্রকল্পের আওতায় এলজিএসপির অর্থায়নে ইউনিয়নের দেড় শতাধিক অসহায় ও ছিন্নমূলদের মাধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সর্বশেষ