৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

জাহিদ হত্যার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের জাহিদ মীরাকে হত্যার প্রতিবাদে সোমবার সকাল আনুমানিক ১১ টার দিকে, মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছেন এলাকাবাসী ও নিহতের স্বজনরা। মানববন্ধনে হত্যাকান্ডে সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন মানববন্ধনকারীরা। নিহত জাহিদ মীরা মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ঘুঙ্গিয়াকুল এলাকার মজিবর মীরা ছোট ছেলে। ১৪ তারিখ শনিবার রাত ৮ টার দিকে এই হত্যার ঘটনা ঘটে। নিহতের স্বজনরা জানায় ১৪ তারিখ রাত্র ৮ টার দিকে পাশের কালাইমারা গ্রামে বিয়ের অনুষ্ঠানে থেকে ফেরার পথে সামচুল সওদাগর, সাগর সওদাগর,জীবন পেংরী, লোকমান পেংরী, খবির পেংরী, সাকিব সওদাগর ও তার দলবল জাহিদ মীরার পথ রোধ করে পাশের একটা ফাকা নির্জন যায়গায় নিয়ে ছুড়ি, চাপাতি ও রামদা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে স্থানীয়রা মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় দায়িত্বরত চিকিৎসক সেখান থেকে ফরিদপুর মেডিকেলে প্রেরন করে ও পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে ১৫ তারিখ রবিবার সন্ধ্যা ৭ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জাহিদ। এলাকাবাসী ও নিহতের স্বজনদেন দাবী দীর্ঘদিন ধরে হামলাকারীরা এলাকায় মাদক বিক্রি ও নৈরাজ্য চালিয়ে এসেছিলো, জাহিদ মীরা এর প্রতিবাদ করায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।
এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান গোলাম মীর ফারুক। তিনি বলেন জাহিদ মীরা অনেক মিশুক ও এলাকায় ভালো ছেলে হিসেবে সুপরিচিত মুখ ছিল। তিনি এই হত্যার সঠিক তদন্ত করে বিচার দাবী করেন।

সর্বশেষ