৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দুমকীর নতুন বাজারে শাহজাহান শিকদারের নির্বাচনী অফিস উদ্বোধন লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর শুভ জন্মদিন আজ (৬ মে) দুমকিতে চেয়ারম্যান প্রার্থী শাহজাহান শিকদার এর নির্বাচনী অফিস উদ্বোধন পিরোজপুরে ভোট বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ মনপুরায় জেলেদেরকে মা*রধ*র করে টাকা ছি*নিয়ে নিল মৎস্য কর্মকর্তারা! আচরণবিধি লঙ্ঘন করায় ঝালকাঠি সদরে নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে শোকজ বরিশালের দুই উপজেলায় ৬৬ শতাংশ কেন্দ্র গুরুত্বপূর্ণ বরিশালে ৮ঘন্টা বন্ধ থাকার পর ফের বাস চলাচল স্বাভাবিক ইন্দুরকানীতে নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগ নেতার পাঠাগারে আগুন পাথরঘাটায় ৭ মণ হাঙর ও ৬০ কেজি হরিণের মাংস উদ্ধার

পটুয়াখালীতে পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর কুয়াকাটা মহাসড়কের ফতুল্লা এলাকায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

শনিবার (০১ মে) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের আটখালী এলাকার ছোটচত্রা গ্রামের বঙ্কিমচন্দ্রে ছেলে জয়ন্ত চন্দ্র (২২) ও অপূর্ব ভুইয়া একই এলাকার নেপাল ভূঁইয়ার ছেলে।

পটুয়াখালী ট্রাফিক বিভাগের ইনেস্পেক্টর হেলাল উদ্দিন জানান, দুর্ঘটনার সময় সংঘর্ষ হওয়া পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। এ ঘটনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ