৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাঁদপুরায় গণকের কথায় খলিলের মাংসের দোকানে তালা দিয়েছে মেম্বার ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম

আমতলীতে জমি বিরোধীদের জেরে নারীসহ আহত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরগুনার আমতলীতে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ জয়নাল খলিফা(৬২) ও তার স্ত্রী রেনু বেগম (৫৫) কে কুপিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার সকাল ১০ টায় নিজ বসতবাড়ি ভিতরে ঢুকে নৃশংস হামলা চালানো হয়।

আহতরা হলো ওই থানার গুইলশাখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড গালাচড়া গ্রামের বাসিন্দা সোইজুদ্দিন খলিফার ছেলে ও পুত্রবধূ।

আহতরা বর্তমানে মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহত সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা রুস্তম আকনের ছেলে আক্কাসের সাথে জমিজমা নিয়ে দীর্ঘ কয়েক বছর যাবত বিরোধ চলে আসছিল। আক্কাস তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ভুক্তভোগী পরিবারের ৪৪ শতাংশ জমি জোর পূর্ব ভাবে ভোগ দখলের পায়তারা চালায় । এ নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান। ঘটনার দিন আক্কাস তার সন্ত্রাসী দলবল নিয়ে ওই জমি ভোগ দখলের চেষ্টা করে। এ সময় প্রতিবাদ করলে আক্কাস , মহিরুল, সাইফুল, তাহমিনা, লামিয়া সহ অজ্ঞাত ৮/১০ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়।

এই ঘটনায় ঐ এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে । ভূমিদস্যু ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ভুক্তভোগী পরিবার।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে জয়নাল ও রেনু বেগম এর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করেন ।

এ বিষয়ে মামলাদারের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ