১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
পবিত্র মাহে রমজানে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বরগুনার আমতলী উপজেলা প্রশাসন স্বল্প পরিসরে বিভিন্ন কর্মসূচী পালন করেছেন। কর্মসূচীর মধ্যে ছিল উপজেলা পরিষদ চত্ত্বরে শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা ও আলোচনা সভা।

সকাল ৭ টা ৩০ মিনিটে আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে শহীদ স্মৃতিস্তম্ভে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, বাংলাদেশ পুলিশ, আনছার, ফায়ার সার্ভিস, আমতলী রিপোর্টার্স ইউনিটি, আমতলী সরকারী কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক সংগঠন আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন পুস্পমাল্য অর্পণ করেছে। পরে একই স্থানে উপজেলা নির্বাহী অফিসার মুহম্মাদ আশরাফুল আলম এর সভাপতিত্বে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের উদ্বোধন, আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মুহম্মাদ আশরাফুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মজিবর রহমান। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের মাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক শাহজাহান কবির, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি নুরুল ইসলাম মৃধা, পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. এম এ কাদের মিয়া, ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান, প্রশাসনের পক্ষে কৃষি অফিসার সিএম রেজা প্রমুখ।

আমতলী-বরগুনা

সর্বশেষ