৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গণমাধ্যমের স্বাধীনতার সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশ ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ গৌরনদীতে নির্বাচনি সহিংসতায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩ কক্ষ পরিস্কার করতে বিলম্ব হওয়ায় মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম ৪৪তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশঃ মৌখিক পরীক্ষা শুরু ৮ মে বিয়ে বাড়িতে কাজীকে চর থাপ্পড় মারলেন বিএনপি নেতা ! তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই

আমতলীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তি ও জাতীয় দিবসে আমতলী উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী পালন করেছেন। কর্মসূচীর মধ্যে ছিল ৩১ বার তোপধ্বনি, উপজেলা পরিষদ চত্ত¡রে শহীদ স্মৃতিস্তম্ভে ও পৌরসভা চত্ত¡রে বঙ্গবন্ধু মুরালে পুস্পমাল্য অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধাদের সংর্বধনা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা, মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা।
শুক্রবার সকালে সূর্যোদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। সকাল নয়টায় আমতলী উপজেলা পরিষদ প্রাঙ্গণে শহীদ স্মৃতিস্তম্ভে ও পৌরসভা চত্ত¡রে বঙ্গবন্ধু মুরালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, আমতলী রিপোর্টার্স ইউনিটি, আমতলী সরকারী কলেজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক সংগঠন আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন পুস্পমাল্য অর্পণ করেছে। পরে আমতলী সরকারী একে হাই স্কুল মাঠে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের উদ্বোধন ও বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করেন।
এছাড়া আমতলী রিপোর্টার্স ইউনিটি, পৌরসভা ও বিভিন্ন সংগঠন দিনভর বিভিন্ন কর্মসূচী পালন করে।
হারুন অর রশিদ
আমতলী-বরগুনা
০১৭১৭২৭১১৫৯

সর্বশেষ