৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

উজিরপুরে অন্তঃসত্তা নারীসহ ৪ জনকে পিটিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৮ মাসের অন্তঃসত্তা নারীসহ ৪ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সুত্রে জানা যায়- উপজেলার শোলক ইউনিয়নের আটক গ্রামের ইউনুস ডাকুয়ার সাথে একই বাড়ীর তাহের ডাকুয়ার পরিবারের সাথে পূর্ব শত্রতা রয়েছে। এরই ধারাবাহিকতায় ১৫ মার্চ সোমবার দুপুর ১২টায় দিনমজুর ইউনুস ডাকুয়ার স্ত্রী রাহিমা বেগম(৩৮) তাদের বসতবাড়ীর সম্মুখে নিজস্ব আঙ্গিনায় পাতা শুকাতে গেলে তাকে একই বাড়ীর প্রতিপক্ষ প্রভাবশালী জাহিদ ডাকুয়া(২২) ও তার মাতা নাসিমা বেগম(৪০), ছোট ভাই তাওহীদ(১৯), বাবা তাহের ডাকুয়া(৫০) মিলে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দেয়। এর প্রতিবাদ করলে রাহিমা বেগমকে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর আহত করেছে এবং কান বিচ্ছিন্ন করে পরিহিত স্বর্নের দুল ছিনিয়ে নিয়ে যায় ওই সন্ত্রাসীরা। এসময় তার ডাক চিৎকার শুনে মেয়ে ৮ মাসের অন্তঃসত্তা সুমাইয়া বেগম(১৯),পুত্রবধু রানু বেগম(২২), ছেলে সোহেল(২৫) মিলে প্রতিবাদ করলে তাদেরকেও বেদম ভাবে পিটিয়ে আহত করেছে এবং পরবর্তীতিতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। এছাড়াও ৮ মাসের গর্ভবতী সুমাইয়া বেগমের পেটে লাথি মেরেছে জাহিদ ডাকুয়া বলে অভিযোগ পাওয়া গেছে। আহত রাহিমা বেগম উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসাধীন রয়েছে। আঘাত প্রাপ্ত গর্ভবতী সুমাইয়া বেগম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাবার বাড়ীতে দুশ্চিন্তায় রয়েছে। বাকীরাও বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যপারে অসহায় ইউনুস ডাকুয়া বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় ঘটনার দিন অভিযোগ দায়ের করেছে।

দিনমজুর ইউনুস ডাকুয়া জানান, আমাদের লোকবল না থাকায় ওই সন্ত্রাসীরা আমাদের এলাকা থেকে উৎখাত করার পায়তারা চালাচ্ছে। একারনেই আমাদের পরিবারের উপর একের পর এক হামলা চালাচ্ছে। এমনকী আমার স্ত্রীকে পিটিয়ে কান বিচ্ছিন্ন করে কানের দুল ছিনিয়ে নিয়ে যায় এবং আমার গর্ভবতী মেয়ের পেটে লাথি মেরে বেহাল অবস্থা করেছে। আমরা তাদের ভয়ে মানবেতর জীবন যাপন করছি। অভিযুক্ত হামলাকারীরা পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ঘটনায় উজিরপুর মডেল থানার এসআই মিজান ১৬ মার্চ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ওই প্রভাবশালী হামলাকারীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন আহতর পরিবার।’

সর্বশেষ