৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

কাজিপুরে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-

সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী’র পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(২৫ মার্চ) উপজেলার
খুদবান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ভয়েস অব কাজিপুর এর উদ্যোগে এবং নাটুয়ারপাড়া ইউনিয়নের খাসশুড়িবের বিদ্যালয় ময়দানে স্থানীয় নেতাকর্মীদের আহবানে
কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান সিরাজী’র পক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কাজিপুর থানা আওয়ামী লীগের সদস্য ও ভয়েস অব কাজিপুরের সভাপতি প্রকৌশলী সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান পূর্বক স্থানীয় নেতাকর্মী ও জনসাধারণ সাথে মতবিনিময় সভায় উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত সারাদেশ ব্যপী আয়োজিত উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনের অংশ হিসেবে প্রথম ধাপ আগামী ৮ মে আসন্ন কাজিপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
উভয় অনুষ্ঠানে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান সিরাজী ইফতার পূর্বে অনুষ্ঠানে আগত দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় শেষে ভোট চেয়েছেন।
অনুষ্ঠানে অন্যান্য নেতৃবৃন্দগন বলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক
কাজিপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা সিরাজগঞ্জ-১- কাজিপুর আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির নির্দেশনা মোতাবেক কাজিপুরের সকল উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে হলে একজন প্ররিশ্রমি এবং বলিষ্ঠ নেতৃত্ব জরুরী।
উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজী একজন জনবান্ধন চেয়ারম্যান হিসেবে আমাদের সকলের নিকট পরিক্ষিত উপজেলা চেয়ারম্যান।
অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী খলিলুর রহমান সিরাজী কাজিপুর উপজেলার সকল উন্নয়নে অংশীদার হতে
উপজেলা আওয়ামী লীগ সুসংগঠিত করার জন্য দলীয়নেতা-কর্মীদের সাথে দিকনির্দেশনা মূলক আলোচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, ভয়েস অব কাজিপুর সেচ্ছাসেবী সংগঠনের ক্রীড়া সম্পাদক মোঃ আবুল কাশেম,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হেলাল সরকার, সহ-সভাপতি আব্দুল মজিদ বাবু,প্রধান সমন্বয়ক আসকার পাইন,উপদেষ্টা আল আমিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ শাহ আলম কাজল, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ জুয়েল রানা, কাজিপুর থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলী আসলাম ও সহ-সভাপতি মোঃ শাহ-আলম, কাজিপুর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম,কাজিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান,কাজিপুর থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের জিয়াউর রহমান স্বাধীন, কাজিপুর উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাজিপুর পৌরসভার মেয়র মোঃ আব্দুল হান্নান তালুকদার প্রমুখ।

পৌর মেয়র মোঃ আব্দুল হান্নান তালুকদার বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমানক কে আবারও উপজেলা চেয়ারম্যান হিসেবে ভোট দিয়ে নির্বাচিত করবো ইনশাআল্লাহ ।
তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপির নির্দেশনা তিনি একনিষ্ঠ একজন নিবেদিত সৈনিক হয়ে কাজ করে কাজিপুর উপজেলা উন্নয়নের মাধ্যমে জাগ্রত করছেন।
আসন্ন নির্বাচনে তার নির্বাচনী মার্কা যাই হোক, তাকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ, এছাড়াও উপজেলার সকল উন্নয়ন দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে সকলকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে উপজেলাবাসী সকল ভোটার
জনসাধারণের মাঝে ভোট প্রার্থনা করেন।

সর্বশেষ