৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

গলাচিপায় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর গলাচিপায় আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ জুন) দিন ব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুভ উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার।
শিক্ষার পাশাপাশি কোমলমতি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের লক্ষে প্রতিবছরের ন্যায় উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে এই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম। ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে বাছাইকৃত প্রতিযোগি শিক্ষার্থীরা এতে অংশনেয়। ক্রীড়া পর্ব ছাড়াও নৃত্য, গান, সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ও প্রাথমিক শিক্ষা অফিসার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সকল সহকারী শিক্ষা অফিসার, প্রধান শিক্ষক ও শিক্ষিকারা সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। পরবর্তী পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীরা জেলা পর্যায়ে অংশ নেবে বলে অফিস সূত্রে যানা যায়।

সর্বশেষ