৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বাউফলে হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেলেন স্বামী জিম্বাবুয়েকে আরেকবার হারিয়ে সিরিজ বাংলাদেশের ৯ মে বরিশাল বিশ্ববিদ্যালয়ে আসছে শিক্ষামন্ত্রী বরিশালের কীর্তনখোলা নদী কিনেছে সামিট পাওয়ার! বরিশালে উপজেলা নির্বাচনে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন আগৈলঝাড়ায় ৯ ব্যবসাপ্রতিষ্ঠানকে ৩১ হাজার টাকা জরিমানা বরিশালে বিভিন্ন ভোটকেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম উপজেলা নির্বাচন ডিউটিতে মনোনীত বিএমপির অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড ঝালকাঠিতে আন্ত:জেলা চোর চক্রের মাস্টারমাইন্ড গ্রেফতার ভান্ডারিয়ায় মাদক সেবনে নিষেধ করায় ব্যবসায়ীকে পিটিয়ে হাত ভেঙে দিল সন্ত্রাসীরা।।

গলাচিপায় জমিজমা নিয়ে সংঘর্ষ, কৃষকের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা(পটুয়াখালী)সংবাদদাতা

গলাচিপায় বিরোধীয় সম্পত্তিতে মুগডাল তোলাকে কেন্দ্র করে সংঘর্ষে শাহাবুদ্দিন হাওলাদার (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৬টায় মাওয়ায়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের গুয়াবাড়িয়া গ্রামের শাহাবুদ্দিন হাং(৪৫) এর সাথে একই গ্রামের আব্দুল হক হাওলাদার (৬০) গংদের সাথে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলছিল। গত ২৮ এপ্রিল দুপুরে দু’পক্ষ বিরোধীয় জমিতে মুগ ডাল তুলতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। আব্দুল হক হাওলাদার এর নির্দেশে সুলতান (৫০), কালু (৩৫), জসিম মৃধা(৪০) বিরোধী পক্ষের শাহাবুদ্দিন হাং এর উপর হামলা চালায়। এক পর্যায় শাহাবুদ্দিন এর মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়ে। প্রথমে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পটুয়াখালী, বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ এবং সর্বশেষে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসার পথে মাওয়া নামক স্থানে বৃহস্পতিবার সকাল ৬ টায় তার মৃত্যু হয়।
সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য নিখিল মোল্লা জানান, ২৮ এপ্রিল ঘটনার দিন এ ব্যাপারে গলাচিপা থানায় সাধারণ ডায়েরি করা হয়।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো.মনিরুল ইসলাম জানান, লাশ নিয়ে বাড়িতে আসার পথে হরিদেবপুর থেকে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে এবং থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বশেষ