৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

গাজীপুরে বাস চাপায় বিদ্যুৎ উৎপাদন কর্মী নিহত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পূজার ছুটিতে বাড়ি যাওয়ার পথে বাসের চাকায় পিষ্ট হয়ে গাজীপুরে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের এক কর্মী নিহত হয়েছে। নিহতের নাম সত্যরঞ্জন দেবনাথ (৪০)। তিনি নরসিংদী জেলার পলাশ থানার পন্ডিত পাড়া গ্রামের সুভাষ দেবনাথের ছেলে। সত্যরঞ্জন দেবনাথ গাজীপুর সিটি করপোরেশনের আরপিসিএল’র কড্ডা পাওয়ার প্ল্যান্টে হেলপার পদে চাকুরি করতেন।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার এস আই কামরুল ইসলাম ও স্থানীয়রা জানান, পূজার ছুটিতে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি যাওয়ার জন্য শনিবার সকালে স্ত্রী শান্তি রাণীকে নিয়ে রওনা হন। সকাল ৭টার দিকে তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের কড্ডা ট্রাক স্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় তার স্ত্রী মোটরসাইকেলের পেছনে উঠে বসার সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে তিনি মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে গেলে পেছন থেকে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি বাস সত্যরঞ্জনকে চাপা দিয়ে চলে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে সত্যরঞ্জন ঘটনাস্থলেই নিহত হন। তবে এঘটনায় তার স্ত্রী অক্ষত অবস্থায় প্রাণে রক্ষা পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সর্বশেষ