৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসে, নিজস্ব প্রতিবেদক :ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে  চরফ্যাশন প্রেসক্লাবের আয়োজনে বার্ষিক আনন্দ ভ্রমণ খাগড়াছড়ির আলুটিলা, রাঙামাটির সাজেক ভ্যালি ও কংলাক পাহাড়ে অনুষ্ঠিত হয়েছে। 

বার্ষিক আনন্দ ভ্রমণ উপলক্ষে গত ২৯   ফেব্রুয়ারি বৃহস্পতিবার  ভোর ৬টায় বেতুয়া লঞ্চ ঘাট থেকে স্পিড বোট যোগে নদী পথে উত্তর হাতিয়া হয়ে সেখানে থেকে সড়ক পথে খাগড়াছড়ির যাওয়া হয়। ওইদিন রাতে খাগড়াছড়ির হোটেলে গাইরিং অবস্থান শেষে মহান আল্লাহর অপরুপ প্রাকৃতিক সৃষ্টির অন্যতম নিদর্শন আলুটিলা নামক গুহার একপাশ দিয়ে প্রবেশ করে অন্য পথে বেরিয়ে যায় প্রেসক্লাবের সদস্যরা।
পরদিন পহেলা মার্চ শুক্রবার সকালে খাগড়াছড়ি থেকে চাদেঁর গাড়ি যোগে রাঙামাটির সাজেক ভ্যালিতে গিয়ে সাজেক ভ্যালির গুরুত্বপূর্ণ স্পষ্ট পরিদর্শন করা হয়।
বিকেলে কংলাক পাহাড় পরিদর্শন করে রাতে সাজেকে ভ্যালিতে দার্জিলিং রিসোটে চরফ্যাশন প্রেসক্লাবে সন্মানিত সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও সাংগঠনিক সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান এর জন্মদিন কেক কেটে উদযাপন করা হয়। আনন্দ ভ্রমণের বিশেষ আকর্ষণ ভাগ্য যাচাই লটারি অনুষ্ঠিত হয়।
এবার লটারিতে প্রেসক্লাবের সদস্য The Daily post চরফ্যাশন প্রতিনিধি এম লোকমান হোসেন প্রথম পুরস্কার, ইওেফাক প্রতিনিধি মিজান নয়ন ২য় পুরস্কার ও প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ৩য় পুরস্কার প্রাপ্ত হয়েছেন।আজ ২ মার্চ শনিবার সকালে লুসাই গ্রাম পরিদর্শন করে ইয়ারব নামক রেস্তোরাঁয় সকালের নাস্তা শেষে চাদেঁর গাড়ি যোগে আবার খাগড়াছড়ির পৌঁছেন চরফ্যাশন প্রেসক্লাবের সদস্যরা।
খাগড়াছড়ি থেকে বাস যোগে লক্ষীপুর, লক্ষীপুর থেকে ফেরি যোগে ভোলার পথে  এখন চরফ্যাশন প্রেসক্লাবের আনন্দ ভ্রমণে অংশ গ্রহণকারীরা।চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, সাবেক সভাপতি অধ্যাপক মিজানুর রহমান,সাবেক সাধারণ অধ্যাপক মনির উদ্দিন চাষী, অধ্যাপক গোলাম কবির মহাজন, চরকুকরি মুকরীর সাবেক চেয়ারম্যান আলাল পাটোয়ারী, প্রেসক্লাবের সাংগঠনিক  সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান, সহসভাপতি এম আবু সিদ্দিক,এম আমির হোসেন, নাজু পন্ডিত, প্রতিষ্ঠাতা সদস্য সোহরাব হোসেন লিটন,সহকারী অধ্যাপক কামাল হোসেনসহ ৩২জন ৩দিনের আনন্দ ভ্রমণে অংশ গ্রহণ করেন।
চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র  ও সহসভাপতি এম আবু সিদ্দিককের নিরলস প্রচেষ্টা, কঠোর পরিশ্রমের মাধ্যমে ৩দিনের আনন্দ ভ্রমণ সফল হয়েছে। প্রেসক্লাবের সদস্যরা 
এমন সুন্দর আনন্দ ভ্রমণ আয়োজন করার জন্য কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি ভবিষ্যতে ও আনন্দ ভ্রমণের ধারা অব্যাহত রাখার আশাব্যক্ত করেন।

সর্বশেষ