১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চরামদ্দিতে গরুচোর সন্দেহে আটক-২ ! মূল হোতাকে খুঁজছে পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: বাকেরগঞ্জের চরামদ্দিতে দুর্ধর্ষ গরু চুরির ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। ৬ জুলাই গভীর রাতে অভিযান চালিয়ে দুই চোরকে আটক করেন বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তরুণ কুমারের নেতৃত্বে একটি চৌকস টিম।
আটককৃতরা হলো সঠিখোলা গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র পলাশ এবং মৃত মজিবর রহমানের পুত্র শিশির। এর মধ্যে পলাশের নামে ইতিপূর্বে ডাকাতি মামলা ও নারী নির্যাতন মামলা রয়েছে। তাছাড়া উভয়ের নামেই মাদক সংস্লিষ্টতার অভিযোগ রয়েছে।
সম্প্রতি চরামদ্দি আফসের মাস্টারের বাড়ি থেকে রাতের আধারে চারটি বড় গরু নিয়ে যায় চোরচক্র। প্রতিটি প্রায় লাখ টাকার উপরে মূল্যমানের এই গরুগুলো চুরি হওয়ার পর গরুর মালিক পাগলপাড়া হয়ে যান। খুঁজতে থাকেন বিভিন্ন এলাকায়। অবশেষে সন্ধান না পেয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী গিয়াস উদ্দিন।
অবশেষে ৬ জুলাই গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে আটক হয় এই দুইজন। এদের সাথে এলাকার বড় একটি চক্র যুক্ত আছে বলে জানায় এলাকাবাসী। চিহ্নিত এই চক্রটি আশেপাশের ইউনিয়ন গুলোতেও অপকর্ম চালিয়ে যাচ্ছে বলে মনে করেন তারা।
অভিযানে নেতৃত্বদানকারী এসআই তরুণ কুমার বলেন, প্রাপ্ত তথ্যে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দু’জনকে আটক করি। বিস্তারিত তদন্ত চলছে। জড়িতে কাউকেই ছাড় দেওয়া হবে না।
বাকেরগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, ইতঃমধ্যে বেশ কিছু চোরাই গরু উদ্ধার করে মালিকদের কাছে ফিরিয়ে দিয়েছি। চরামদ্দিতেও এই চুরির সাথে জড়িত সকল আসামী আটক করা এবং মালামাল উদ্ধারে সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত আছে।

সর্বশেষ