৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

চিকনিকান্দি সাজ্জাদ হোসেন রিয়াদ গত কয়েক দিনে ব্যাপক গণসংযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সজ্ঞিব দাস, গলাচিপা, পটুয়াখালী। আসন্ন ১১ই এপ্রিল গলাচিপার চিকনিকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সাজ্জাদ হোসেন রিয়াদ গত কয়েক দিনে ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। পাঁশাপাশি নৌকা মার্কায় ভোট প্রার্থনায় জনসভা, কর্মীসভা, উঠোন বৈঠক, মতবিনিময় সভা চালিয়ে যাচ্ছেন সমান তালে। আ’লীগের এ প্রার্থী নিজ ইউনিয়নের বাজারের দোকান-পাট, সড়ক ও বাসা বাড়ীতে পাঁয়ে হেঁটে হেঁটে গণসংযোগ চালান। এসময় মানুষ তাঁকে ফুলেল শুভেচ্ছা, ভালবাসা জানান,কেউবা দোয়া-আর্শীবাদ করেন,কেউ কেউ অগ্রীম বিজয়ের শুভেচ্ছা-অভিনন্দন জানান।
ইউনিয়নের চিকনিকান্দি বাজার, দক্ষিণ সুতাবাড়িয়া, উত্তর সুতাবাড়িয়া, দক্ষিণ পানখালী, আশ্রায়ন আবাসন এলাকাসহ বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি পথসভা গুলোতে বলেন, আমি চেয়ারের ভক্ষক নই,রক্ষক হয়ে ছিলাম,ভবিষ্যতে ও আপনাদের সন্তান হয়ে থাকতে চাই। নাগরিক জীবনের সকল সমস্যা নিরসনে চেষ্টা অব্যাহত আছে এবং সময় উপযোগী উদ্যোগ নিয়ে আরো সমাধান করতে চাই। আজ থেকে ৩বছর আগে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপ নির্বাচনে অংশ গ্রহণ করেছিলাম।আমার বড় পরিচয় আমি মরহুম বারেক মিয়ার সন্তান ও মরহুম এরশাদ হোসেন বাদলের ছোট ভাই। । ঐ নির্বাচনে আপনাদের অফুরন্ত স্নেহ ভালোবাসা আর আন্তরিক সমর্থনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী থেকে বড় ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হই। বিগত ৩ বছরে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন কালে সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়ন মূলক কর্মকাণ্ড করেছি। নৌকা মার্কার প্রার্থী সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, আমি আপনাদের আমানতের খেয়ানত করি নাই।ইউনিয়ন পরিষদের দুয়ার ছিল সকলের জন্য খোলা,আগামীদিনে সবার জন্য উন্মুক্ত থাকবে।জীবনের বড় প্রাপ্তি সফল বাংলাদেশের রাষ্ট্রনায়ক, দলীয় সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত আ.লীগের নৌকা প্রতীকের মনোনয়ন। আমৃত্যু আমি জয় বাংলার শ্লোগানে প্রকাশিত হয়ে গণমানুষের সেবায় কাজ করে যাবো।তিনি আর ও বলেন আমি আশাকরি চিকনিকান্দি ইউনিয়নবাসী আগামী ১১ ই এপ্রিল ভোটের মাধ্যমে আবারও প্রমাণ করে দেবে চিকনিকান্দির মাটি নৌকার ঘাঁটি, চিকনিকান্দির মাটি শেখ হাসিনার ঘাটি, উন্নয়নের স্বার্থে আবারো নৌকা মার্কায় ভোট চাই। গণসংযোগ,পথসভাগুলোতে আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

সর্বশেষ