৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

ছাত্রদের ন্যায়সঙ্গত অধিকার প্রতিষ্ঠা করবো : জুয়েল

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: তৃণমূল ছাত্রদল পুনর্গঠন ও সুসংগঠিত করে ছাত্র-জনতার দুর্বার আন্দোলনের মাধ্যমে অবরুদ্ধ গণতন্ত্র মুক্ত করা হবে বলে মন্তব্য করেছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

সোমবার (২১ সেপ্টেম্বর) বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে প্রাথমিক সদস্য সংগ্রহ ফরম বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ মন্তব্য করেন।

সাইফ জুয়েল বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমান ছাত্রদলকে ভ্রাতৃস্নেহে লালন করেন। তাই প্রিয় অভিভাবক ২০০৩ সালে তৃণমূল প্রতিনিধি সভা করে ছাত্রদলকে সুসংগঠিত করেছিলেন, দীর্ঘ রাজনৈতিক দুর্বিপাকের কারণে তৃণমূল ছাত্রদলে দেখা দেয়া স্থবিরতা কাটিয়ে সংগঠনকে পুনর্গঠন ও গতিশীল করতে সার্বিক দিক নির্দেশনা দিয়েছেন। ইনশাআল্লাহ আমরা দ্রুততম সময়ে তৃণমূল ছাত্রদল পুনর্গঠন করার মাধ্যমে দুর্বার ছাত্র-জনতার আন্দোলন গড়ে তুলে অবরুদ্ধ গণতন্ত্র মুক্ত করবো এবং ছাত্রদের ন্যায়সঙ্গত অধিকার প্রতিষ্ঠা করবো।

বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তফিজুর রহমান মোস্তাফিজ, যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সহ-সাধারণ সম্পাদক এস এম ইশা মন্তাজ ইজাজ শাহ্, সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

এর আগে বরিশাল বিভাগের সকল জেলা থেকে নেতৃবৃন্দ মিছিল সহকারে উক্ত অনুষ্ঠানে যোগদান করে। অনুষ্ঠান শুরুর আগেই অনুষ্ঠানের মিলনায়তন কানায় কানায় ভরে উঠে এবং আশেপাশের রাস্তায় নেতৃবৃন্দ জড়ো হয়। নেতৃবৃন্দ ছাত্রদল, বিএনপি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে নানা স্লোগানে মিলনায়তনসহ আশপাশের এলাকা মুখরিত করে তোলেন। নেতৃবৃন্দ দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে ছাত্রদল রাজপথে সর্বোচ্চ ভূমিকা রাখবে বলে শপথ ব্যক্ত করে।

অনুষ্ঠান থেকে পিরোজপুর, ঝালকাঠি, পটুয়াখালী, বরগুনা, ভোলা, বরিশাল বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল জেলা এবং বরিশাল মহানগরের ছাত্রদলের নেতৃবৃন্দের নিকট প্রাথমিক সদস্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়।

সর্বশেষ