৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ এশিয়ার অন্যতম বৃহৎ বৃদ্ধাশ্রম "হেনরীর ভুবন" এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা, দীপু মনি এমপি ঝালকাঠিতে র‌্যাবে হাতে সুজন হত্যা মামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা দিলুসহ রক্তাক্ত জখম-৫ কলাপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-১ উজিরপুরে ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু উজিরপুরে জেলেদের মাঝে বৈধ জাল ও ছাগল বিতরণ করেন - রাশেদ খান মেনন এম পি পাথরঘাটায় সুপেয় পানির তীব্র সংকট, মেপে পানি পান করতে হয় বাসিন্দাদের কলাপাড়ায় মাছ চুরি করতে দেখে ফেলায় যুবককে কুপিয়ে জখম বরিশালে সরকারি বরাদ্দে উন্নয়ন কাজ শুরু করলেন মেয়র খোকন সেরনিয়াবাত

জাতীয় শোক দিবস উপলক্ষে গৌরনদীতে স্মরনসভা ও দোয়া অনুষ্ঠান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

গৌরনদী প্রতিনিধি।।
জাতীয় শোক দিবস ২০২০ উপলক্ষে ছাত্রলীগের উদ্যোগে গতকাল শনিবার গৌরনদী উপজেলার হযরত শাহ মল্লিক দূত কুমার জামে মসজিদে বাদ জোহর শহীদদের স্মরনে স্মরনসভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের সাধারন মানুষ অংশ নেন।
দোয়া অনুষ্ঠানে আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহমুদ, সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সাখওয়াত হোসেন সুজন, গৌরনদী পৌর ছাত্রলীগের সভাপতি মো: মিলন খলিফা, সরকারি গৌরনদী কলেজ ছাত্রসংসদের সাবেক এ. জি. এস ও ছাত্রলীগ নেতা রেজভী জামান রিয়াদ, উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদ হাওলাদার, নাট্য সম্পাদক বেল্লাল মিয়া, সমাজসেবা সম্পাদক বাবু মোল্লা, উপজেলা ছাত্রলীগ নেতা মিলন তালুকদার, আলআমিন সরদার, রাজিব মিয়া, আল আমিন মোল্লা, কলেজ ছাত্রলীগ শাওন, সাকিল হোসেন, রায়হান, কাওসার, সালাম, দিদার, রাসেল, চয়ন, সুজন, আরিফ, সাগর, রায়হান, মুজিব, মনির, সাগর, নাঈম, তুহিনসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উল্লেখ্য ৭৫‘র ১৫ আগষ্ট স্বাধীনতার শত্রু ও দেশদ্রোহী ঘাতকের বুলেটে স্ব-পরিবারে শহীদ হন জাতির জনক বঙ্গবন্ধু। এ সময় একই সঙ্গে শহীদ হন দক্ষিন অঞ্চলের কৃষক কূলের নয়নমনি, বন্যা সেচ ও পানি সম্পদ মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতসহ পরিবারের একাধিক সদস্য। তাদের রুহের মাগফেরাত কামনায় এ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম। একই সঙ্গে বরিশাল-১ আসনের সাংসদ জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, তার কনিষ্ঠ পুত্র সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহসহ তাদের পরিবারের সকল সদস্যের সুস্থতা কামনায় দোয়া করা হয়। দোয়া -মোনাজাত শেষে উপস্থিত মুসললীদের মাঝে মিষ্টান্ন পরিবেশন করা হয়।

সর্বশেষ