৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

ঝালকাঠিতে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে, নিহত ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠিতে পিকআপভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শাহনাজ আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অটোরিকশার দুই যাত্রী, চালক ও পিকআপভ্যানের চালক।

মঙ্গলবার সকাল ১১টায় ঝালকাঠি শহরের পেট্রোলপাম্প মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহনাজ আক্তার নলছিটির রায়াপুর এলাকার জামাল হোসেনের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝালকাঠির ফায়ার সার্ভিস মোড় থেকে রায়াপুরের উদ্দেশে ছেড়ে যায় অটোরিকশাটি। পেট্রোলপাম্প মোড়ে গেলে বরিশাল থেকে আসা একটি বেপরোয়া গতির পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় অটোরিকশাটির। এতে অটোরিকশার চালক মো: শহিদ (৪৮), যাত্রী শাহনাজ আক্তার (৪০), পারভীন আক্তার (৪০), কোহিনুর বেগম (৪৫) ও পিকআপভ্যানের চালক রুবেল (৩০) গুরুতর আহত হন। আহতদের মধ্যে দুই নারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং দুই চালককে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে অবস্থার অবনতি হলে শাহনাজ আক্তারকে ঢাকায় পাঠানোর সময় গৌরনদী এলাকায় তার মৃত্যু হয়। পুলিশ পিকআপভ্যানটি জব্দ করে ও এর চালক রুবেলকে আটক করে। রুবেল ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসির উদ্দিন সরকার বলেন, লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা চলছে। এ ঘটনায় পিকআপচালককে আটক করা হয়েছে। এখনো কেউ মামলা করেনি। মামলা হলে ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ