৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

ঝালকাঠিতে শিক্ষক অপহরণ মামলায় আরও ২ আসামি গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি ::: ঝালকাঠির কাঠালিয়ায় স্কুলশিক্ষক হৃদয় তালুকদারকে অপহরণ মামলায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব ৮)।

বুধবার (৩ এপ্রিল) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে এক যৌথ অভিযানে খুলনা শহরের লবনচরা থানার শিপইয়ার্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করে বরিশাল র‌্যাব-৮ ও খুলনার র‌্যাব-৬।

গ্রেফতাররা হলেন, খুলনার লবনচরা এলাকার সবুর রোডের মৃত আনিসুর রহমানের ছেলে আল আমিন গাজী ও মোক্তার হোসেন রোডের মৃত কুদ্দুস ভূঁইয়ার ছেলে বেলাল ভূঁইয়া।

বিষয়টি নিশ্চিত করে কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, আসামিদের কাঠলিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কাঠালিয়া থানার উপপরিদর্শক মো.ইমরান জানান, এ বছরের ১৩ ফেব্রুয়ারি বিকেলে আসামিরা র‌্যাব পরিচয়ে উপজেলার চেঁচরীরামপুর ইউনিয়নের কৈখালী বাজারের টেম্পু স্ট্যান্ড থেকে অপহরণ করে শিক্ষক হৃদয় তালুকদারকে। পরে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করেন তারা। এ ঘটনায় অপহৃত শিক্ষকের বাবা মো. সেলিম তালুকদার বাদি হয়ে কাঠালিয়া থানায় একটি অপহরণ মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে ১৪ ফেব্রুয়ারি ভোর রাতে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা সদরের একটি বাগান থেকে শিক্ষক হৃদয় তালুকদারকে উদ্ধার করা করেন। এর আগে এ মামলার অপর দুই আসামি গ্রেফতার হয়।

সর্বশেষ