৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ করলো আলীমাবাদ সমাজ কল্যাণ সংস্থা আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

তালতলীতে নৌকার প্রচার গাড়িতে হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কাওসার হামিদ, তালতলী(বরগুনা)প্রতিনিধিঃ

বরগুনার তালতলীতে কড়ইবাড়িয়া ইউপি উপ নির্বাচনে আজ প্রচারণার শেষ দিন। এই শেষ সময় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর মাইক ভাঙচুর ও গাড়িতে থাকা প্রচারকারী জাহিদ (২৬)নামের একজন কে পিটিয়ে আহত করেন স্বতন্ত্র প্রার্থীর ঘোড়া সমর্থকরা।

রবিবার(১৮ অক্টোবর)সন্ধা সাড়ে টার দিকে স্বতন্ত্র প্রার্থীর বাড়ির সামনের সড়ক দিয়ে নৌকার প্রচার মাইক চালানোর সময় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কড়ইবাড়িয়া ইপি উপ নির্বাচনের শেষ প্রচার-প্রচারণা করেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী নূর মোহাম্মদ মাস্টার । প্রতিদিনের মতোই শেষ দিনেও আটো – বোরাক করে প্রচার মাইক ও প্রচারকারী জাহিদ স্বতন্ত্র প্রার্থী মানসুরুল আলম এর বাড়ির সামনের সড়ক দিয়ে যাচ্ছিলেন । এমন সময় সন্ধা সাড়ে ৭টার দিকে দিকে স্বতন্ত্র প্রার্থী সমর্থকরা নৌকার প্রচারণার মাইক ভাঙচুর ও প্রচারকারী জাহিদকে বেধড়ক মারধর। পরে আহত জাহিদ কে উদ্ধার করে তালতলী হাসপাতাল নেওয়া হয় । পরে তালতলী থানায় গিয়ে লিখিত অভিযোগ দেওয়া হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আহত জাহিদ বলেন স্বতন্ত্র প্রার্থী মানসুরুল আলম এর বাড়ির সামনে দিয়ে নৌকার শেষ প্রচার করে আসছিলাম। এর ভিতরেই তার বাড়ির সামনে বসে ১০ থেকে ১২ জন পিছন থেকে অতর্কিত হামলা চালিয়ে মাইক ভাঙচুর করেন ও আমাকে মারধর করেন। এতে আমার ছোট একটি ফোন ভেঙে যায় ও বড় স্মার্টফোনটি তারা ছিনিয়ে নিয়ে চলে যায়।

আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর পুত্রবধূ মনিকা নাজনীন বলেন এই মানসুরুল আলম অতীতের নির্বাচনগুলোতে বিএনপি’র মনোনীত প্রার্থী ছিলেন। পরে স্বতন্ত্র প্রার্থী হয়ে এই নির্বাচনে অংশগ্রহণ করেন। তবে তিনি বিএনপি-জামাতের সন্ত্রাসের রাজনীতি ছাড়তে পারেননি। সাধারণ ভোটারা শান্তিপূর্ণ নির্বাচন চায়। তিনি আরও বলেন স্বতন্ত্র প্রার্থী স্থানীয় সাবেক চেয়ারম্যানের ছেলে হত্যার প্রধান আসামী। এ ছাড়াও এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত।

এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী মানসুরুল আলম বলেন,এগুলো নৌকার প্রার্থীর বানানো কথা। এধরনের কোনো ঘটনা আমাদের সাথে ঘটেনি। তারা বানিয়ে বলেন এগুলো।

এবিষয়ে তালতলীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়া বলেন,ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আমি থানার বাহিরে আছি অভিযোগ দিতে বলছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া।

সর্বশেষ