৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

পটুয়াকালীতে পূবালী ব্যাংক লিঃ এর হেতালিয়া বাঁধঘাট উপশাখা উদ্বোধন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালীতে পূবালী ব্যাংক লিমিটেডের এর হেতালিয়া বাঁধঘাট এর উপশাখা উদ্বোধন করা হয়েছে।
সোমবার বেলা ১১ টায় পটুয়াখালী শহরের হেতালিয়া বাঁধঘাট এ ব্যাংকের অফিস কক্ষে পূবালী ব্যাংকের উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পটুয়াখালী পূবালী ব্যাংকের ব্যবস্থাপক পরিমল চন্দ্র বিশ্বাস। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ- মহা ব্যবস্থাপক ও অঞ্জল প্রধান বরিশাল মোঃ মনজুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী মহাব্যবস্থাপন আঞ্চলিক কার্যালয় বরিশাল মোঃ তরিকুল ইসলাম, ব্যবসায়ী ও সাবেক এমপি শাহজাহান খান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ মোঃ সোহেল, কালিকা পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তানবির আহমেদ, ব্যবসায়িক এর মধ্যে থেকে বক্তব্য রাখেন সমাজ সেবক আবুল হাই, নান্নু মৃধা, হালিম মৃধা, শহিদুল ইসলাম মৃধা, ভবম মালিক আবু জাফর ও রাইসুল ইসলাম, অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ব্রান্স ইন চার্জ মোঃ সাকিবুর রহমান ও অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র অফিসার পটুয়াখালী শাখা রুবাইয়াত মোর্শেদ মিশুক।
এ সময় বক্তারা বলেন প্রায় ৬০ বছর এই ব্যাংকের বয়স, পূবালী ব্যাংক মানুষের বিশ্বস্ত ব্যাংক, তাই মানুষ বিশ্বাস নিয়ে এই ব্যাংকে আমানত রাখে। পটুয়াখালী জেলায় গ্রাহকদের চাহিদার উপর নির্ভর করে হেতালিয়া বাঁধঘাট এ একটি নতুন উপশাখা উদ্বোধন করা হয়েছে। রিটেল রিটেল ব্যাংকিং কার্যক্রম এর সুবিধা ভোগ করতে পারবে এবং যাহার মাধ্যমে গ্রাহকরা সম্পুর্ন ব্যাংকিং সুবিধা পাবেন।

সর্বশেষ