৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন উপজেলা নির্বাচন: ভোলার তিন উপজেলায় ৩৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ ভান্ডারিয়ায় ককটেল ফাটিয়ে ও কুপিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই বরগুনায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই আচরণবিধি লঙ্ঘন প্রার্থীদের পাথরঘাটায় মেয়াদোত্তীর্ণ ওষুধ দিয়ে চিকিৎসা, ৪ জনকে শোকজ কুয়াকাটা সৈকতে ভেসে এল মৃত ডলফিন বাউফলে গর্ভে থাকা ভ্রূণ নষ্ট, স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন ভোলায় পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণা : প্রতারক আটক উপজেলা নির্বাচন : গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা ববিতে সালাতুল ইসতিসকার নামাজ আদায়

পটুয়াখালীতে নতুন আরও ২৯ জন করোনা আক্রান্ত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালী জেলায় নতুন করে ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্ত মানুষের সংখ্যা দাঁড়াল ৭৫২। ঢাকা থেকে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো নমুনা পরীক্ষার প্রতিবেদন আসার পর বুধবার রাতে পটুয়াখালীর সিভিল সার্জন এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে জেলায় বুধবার আরও ৫৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় সুস্থ হয়েছেন ২৮৮ জন। কোভিড-১৯ রোগে জেলায় এ পর্যন্ত মারা গেছেন ২৫ জন।

পটুয়াখালীর সিভিল সার্জন কার্যালয় থেকে জানা গেছে, জেলায় নতুন করে যে ২৯ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে, তাঁদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, বাউফল উপজেলায় ৭ জন, দুমকি উপজেলায় ৫ জন, কলাপাড়া উপজেলায় ৩ জন, মির্জাগঞ্জ উপজেলায় ৩ জন, গলাচিপা উপজেলায় ১ জন ও দশমিনা উপজেলায় ১ জন রয়েছেন।

পটুয়াখালীর সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, বুধবার পর্যন্ত জেলায় ৫ হাজার ৪৪৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৫ হাজার ১৭৯ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন এসেছে। তার মধ্যে ৭৫২টি প্রতিবেদন পজিটিভ এসেছে। তাঁদের মধ্যে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১৫ জন এবং বাড়িতে আইসোলেশনে আছেন ৪৩৯ জন।

সর্বশেষ